1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
অবশেষে ঘিওরে আটক রাস্তায় ফেলে যাওয়া নবজাতকের পাষণ্ড মা | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

অবশেষে ঘিওরে আটক রাস্তায় ফেলে যাওয়া নবজাতকের পাষণ্ড মা

আল মামুন, ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৮ বার পঠিত
ঘিওরে আটক রাস্তায় ফেলে যাওয়া নবজাতকের পাষণ্ড মা

মানিকগঞ্জের ঘিওরে পুলিশের কঠোর অনুসন্ধানে সন্ধান মিলেছে পুটিয়াজানি এলাকায় রাস্তার পার্শ্বে ফেলে যাওয়া এক নবজাতক শিশুর পাষণ্ড মা’য়ের সন্ধান। পুলিশ আটক করে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে রাস্তায় ফেলে দেয়ার কথা স্বীকার করেছে খুশি বেগম (৪৫) নামের ওই নারী।

পুলিশ সূত্রে জানা যায়, খুশি বেগম নামের স্বামী পরিত্যক্তা ওই নারী পুটিয়াজানি এলাকায় বাসা ভাড়া থাকতেন। লোকলজ্জার ভয়ে অবৈধ গর্ভপাত হাওয়ায় পাশের বাড়ির বাসনা (৩৫ ) নামের এক মহিলাকে লালন পালনের জন্য শিশুটি তুলে দেন। কিন্তু শিশুটির পরিচয় কি দিবে এমন শঙ্কায় শিশুটিকে রাস্তায় কুড়িয়ে পেয়েছে একটি নাটক সাজায়। কিন্তু পুলিশ এরই মধ্যে মূল নাটকের রহস্য উদঘাটন করে ফেলে।

এ বিষয়ে ঘিওর থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব ডেইলি নববার্তাকে বলেন, পুলিশ অনুসন্ধান চালিয়ে রাস্তায় ফেলে যাওয়া সেই নবজাতক শিশুর মায়ের সন্ধান পেয়েছে। তাদের একটি সাজানো নাটক বলে ধারণা করা হচ্ছে। ওই নারী স্বামী পরিত্যক্তা এবং অবৈধ গর্ভপাত হাওয়ায় ওই শিশুটিকে নিয়ে একটি নাটক সাজিয়ে বাসনা নামের অন্য এক নারী রাস্তায় কুড়িয়ে পেয়েছে বলে এলাকাবাসীকে জানায়।

আটককৃত সেই স্বামী পরিত্যক্তা নারীকে শারীরিক সমস্যার কারণে তাকে আপাতত হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সাথে এমন জঘন্য কাজ এর সাথে জড়িত আরো দুজন নারীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। হাসপাতলে ভর্তি থাকা নবজাতকের সেই মা সুস্থ হবার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, গত সোমবার রাত্রি ১১ টার দিকে ঘিওরের পুটিয়াজানি এলাকায় রাস্তার পার্শ্বে মাটিতে ফেলে দেয়া একটি নবজাতক পাওয়া যায়। পরে স্থানীয়রা নবজাতকটিকে জীবিত উদ্ধার করে। পরদিন সকালে ঘিওর উপজেলা পুলিশ প্রশাসনের কাছে হস্তান্তর করেন। বর্তমানে ওই নবজাতক স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তার লক্ষ্যে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়। যেখানে সার্বক্ষণিক পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ নজরদারি রেখেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta