1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
আটোয়ারীতে কৃষক বান্ধব কৃষি কর্মকর্তার পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

আটোয়ারীতে কৃষক বান্ধব কৃষি কর্মকর্তার পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা

রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৮ বার পঠিত

আটোয়ারীতে কৃষক বান্ধব কৃষি কর্মকর্তার পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা। পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা কৃষি কর্মকর্তা ও কৃষিবিদ এবং অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন’র পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করেছেন- উপজেলার ০৬(ছয়) ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

বুধবার (০৮ সেপ্টেম্বর) রাত ১০টায় উপজেলা পরিষদের কনফারেন্স রুমে উপজেলার ০৬ ইউনিয়নের চেয়ারম্যানগণের উদ্যোগে এ বিদায়ী সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু জাহেদ এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সভাপতি আবু তাহের মোঃ সামসুজ্জামান এর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদায়ী কৃষি কর্মকর্তা ও কৃষিবিদ আব্দুল্লাহ্ আল মামুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ হুমায়ুন কবীর, আটোয়ারী থানার তদন্ত ওসি মোঃ দুলাল উদ্দিন, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মোঃ জাকিউল আলম, হিসাবরক্ষণ কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, তোড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান হাবীব আল আজাদ, মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওমর আলী ও ধামোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নজরুল ইসলাম দুলাল প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগণ সহ অফিসার্স ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে বিদায়ী কর্মকর্তাকে ইউনিয়নের চেয়ারম্যানগণের পক্ষ থেকে দেওয়া হয়, সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী।

উল্লেখ্য, বিগত ২০১৯ সালের ১৪ মার্চ কৃষিবিদ আব্দুল্লাহ্ আল মামুন আটোয়ারী উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেন। দুই বছর পাঁচ মাস কার্যকালে আটোয়ারী উপজেলায় তিনি কৃষি ক্ষেত্রে ব্যাপক পরিবর্তন আনেন।

প্রায় ৩৭ হাজার কৃষক পরিবারের কাছে তিনি কৃষি ও কৃষক বান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিত ছিলেন। সম্প্রতি তিনি কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নীলফামারী জেলায় অতিরিক্ত উপ-পরিচালক কর্মকর্তা হিসেবে বদলী হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta