1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
আল্লাহ ও শেখ হাসিনার ওপর বিশ্বাস রাখুন সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

আল্লাহ ও শেখ হাসিনার ওপর বিশ্বাস রাখুন সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭ বার পঠিত
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

আল্লাহ ও শেখ হাসিনার ওপর বিশ্বাস রাখুন সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন- আল্লাহ ও শেখ হাসিনার ওপর বিশ্বাস রাখুন। আপনাদের উপকারের জন্য সকল উন্নয়ন করবে এই সরকার।

এদেশের শিশু, নারী-পুরুষ সবার জন্য শেখ হাসিনা শ্রেষ্ঠ সরকার। দেশের যত উন্নয়ন হয়েছে সব প্রধানমন্ত্রীর অবদান। আমাদের এই প্রধানমন্ত্রীর কথা সবাইকে মনে রাখতে হবে। আজ বুধবার (৮ সেপ্টেম্ভর) বিকেলে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন। এসময় মন্ত্রীকে নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন- আপনাদের ভাই ও সন্তান আমি। আমার জীবনের একমাত্র উদ্দেশ্য হচ্ছে আপনাদের সেবা করা। বর্তমানে পুরো জেলায় উন্নয়ন হচ্ছে। পাগলা বাজারে উড়াল সেতু নির্মাণ করে জনভোগান্তি দূর করাসহ শীগ্রই পশ্চিম পাগলা ইউনিয়ন কমপ্লেক্স ভবন তৈরি করা হবে। এক কথায় জনগনের উন্নয়ন হয় এমন সব ধরনের কাজ আমরা করব।

অনুষ্ঠিত সভায় পরিকল্পনামন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, মন্ত্রীর একান্ত সচিব হাসনাত হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়ন চেয়ারম্যান নুরুল হক, সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার, আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী, ছাত্রলীগের সাবেক আহবায়ক মনসুর আলম সুজন, সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদারসহ আরো অনেকেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta