1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
ইয়াং বয়েজের কাছে ধরাশায়ী রোনাল্ডোর ম্যানইউ | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

ইয়াং বয়েজের কাছে ধরাশায়ী রোনাল্ডোর ম্যানইউ

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩ বার পঠিত
ইয়াং বয়েজের কাছে ধরাশায়ী রোনাল্ডোর ম্যানইউ

ইয়াং বয়েজের কাছে ধরাশায়ী রোনাল্ডোর ম্যানইউ। ফের চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ঘরে তুলতে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। দলে ভিড়িয়েছে এর আগে শিরোপা এনে দেওয়া ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে।

জুভেন্টাস থেকে ম্যানইউতে ফিরে নিজের দায়িত্ব যথাযথই পালন করেছেন রোনাল্ডো। কিন্তু তার দল পারল না। প্রথম ম্যাচেই পুঁচকে দল ইয়াং বয়েজের কাছে ধরাশায়ী হলো তারা।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ঘরের মাঠে ‘এফ’ গ্রুপের ম্যাচে সুইজারল্যান্ডের দল ইয়াং বয়েজের বিপক্ষে শুরু হয়েছে ম্যান ইউর চ্যাম্পিয়ন্স লিগ মিশন। রেকর্ড ছোঁয়ার ম্যাচে শুরুতেই দলকে গোল উপহার দিয়েছেন রোনাল্ডো। কিন্তু দারুণ শুরুর পর পথ হারিয়ে ফেলল ম্যানইউ। পুঁচকে দল ইয়াং বয়েজের কাছে হেরে গেল ২-১ গোলে। ম্যাচের শুরুটা দুর্দান্ত করে ম্যানইউ। ১৩তম মিনিটে ব্রুনো ফার্নাদেজের পাসে গোল করে দলকে লিড এনে নেন রোনাল্ডো।

৩৫তম মিনিটে বড় ধাক্কা খায় ম্যানইউ। প্রতিপক্ষের মিডফিল্ডার ক্রিস্টোফার পেরেইরাকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন ইংলিশ ডিফেন্ডার অ্যারন ওয়ান- বিসাকা। ১০ জনের দলে পরিণত হয় ম্যানইউ। একজন বেশি থাকার সুবিধা কাজে লাগিয়ে তাদের চেপে ধরে ইয়াং বয়েজ। তবে প্রথমার্ধে গোল শোধ করতে পারেনি ইয়াং বয়েজরা। ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে মান ইউ।

দ্বিতীয়ার্ধে নেমে ম্যাচের ৬৬তম মিনিটে ও যোগ করা সময়ে দুইটি গোল করে স্মরণীয় এক জয় তুলে নেয় ইয়াং বয়েজ। ৬৬তম মিনিটে ডান দিক থেকে সতীর্থের বাড়ানো বলে কাছ থেকে গোলটি করেন ক্যামেরুনের উইঙ্গার এনগামালেও।

৭২তম মিনিটে রোনালদো ও ফের্নান্দেসকে তুলে নিয়ে জেসে লিনগার্ড ও নেমানিয়া মাতিচকে মাঠে নামান কোচ উলে গুনার সুলশার। সেই লিনগার্ডের মারাত্মক ভুলেই শেষ মুহূর্তে গোল খেয়ে বসে ইউনাইটেড।

যোগ করা সময়ের শেষ দিকে গোলরক্ষকের উদ্দেশে ব্যাকপাস বাড়ান সুলশার। ছুটে গিয়ে দে হেয়াকে পরাস্ত করে জয়সূচক গোলটি জর্ডান সিয়েবাটচো। উল্লাসে ফেটে পড়ে ইয়াং বয়েজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta