1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
এএসপি জিল্লুর, শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস! | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

এএসপি জিল্লুর, শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস!

সংবাদপত্রের পাতা থেকে
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৩৬ বার পঠিত
এএসপি জিল্লুর, শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস!

এএসপি জিল্লুর, শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস! জিল্লুর নিজেকে পরিচয় দেন অ্যাডিশনাল এসপি। আর এ পরিচয়েই পুলিশে চাকরি দেয়াসহ নানা কৌশলে মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা।

মঙ্গলবার এসব অভিযোগে মোহাম্মদপুর থেকে তাকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ। জিল্লুরের কাছ থেকে বাংলাদেশ পুলিশের র‌্যাংক ব্যাজ, বাংলাদেশ পুলিশের লোগো ও পুলিশ মনোগ্রাম সম্বলিত নেভি ব্লু রংয়ের একটি পুলিশের হাফ হাতা শার্ট, নেভি ব্লু রংয়ের পুলিশের একটি ফুল প্যান্ট, বাংলাদেশ পুলিশের মনোগ্রাম সম্বলিত চামড়ার বেল্ট, কালো রংয়ের টিউনিক ক্যাপ একটি, জিল্লুর নামের একটি নেইম প্লেট, একটি পুলিশ সার্ভিস টাই, বাংলাদেশ পুলিশ একাডেমী সারদার প্রশিক্ষণ সিডিউল দুই পাতা ও দুটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, ‘জিল্লুর অ্যাডিশনাল এসপি পরিচয় দিয়ে বিভিন্ন কৌশলে প্রতারণার মাধ্যমে শহীদুল ইসলাম নামে এক ব্যক্তির কাছ থেকে ১০ লাখ ৬৫ হাজার টাকা হাতিয়ে নেন। তারই অভিযোগের পরিপ্রেক্ষিতে ১১ অক্টোবর মোহাম্মদপুর থানায় একটি মামলা হয়। মামলাটি তদন্ত শুরু করে সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিম। পরে মোহাম্মদপুর থেকে জিল্লুরকে গ্রেপ্তার করা হয়।’

জিল্লুরের কাছ থেকে পুলিশের পোশাকসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।


তিনি বলেন, ‘গ্রেপ্তার জিল্লুর ১৯৯৯ সালে সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার রায়গঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। তিনি টাকা হাতিয়ে নেয়ার জন্যে নিজেকে অ্যাডিশনাল এসপি হিসেবে পরিচয় দিতেন। জিল্লুর নিজেকে অ্যাডিশনাল এসপি পরিচয় দিলেও তার কাছ থেকে উদ্ধার হওয়া র‌্যাংক ব্যাজ ছিল এসপি পদমর্যাদার কর্মকর্তার। তিনি পুলিশের কনস্টবলে চাকরি দেয়ার কথা বলে অনেকের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।’

জিল্লুর নিজেকে পুলিশ পরিচয়ে প্রতারণা করে পুলিশ বাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন বলে দাবি করেন যুগ্ম কমিশনার হারুন অর রশীদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta