1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
খাগড়াছড়ি থেকে কমরেড জাহেদ আহমেদ টুটুলের মরদেহ উদ্ধার | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

খাগড়াছড়ি থেকে কমরেড জাহেদ আহমেদ টুটুলের মরদেহ উদ্ধার

শরিফুল আলম, খাগড়াছড়ি প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪১ বার পঠিত
কমরেড জাহেদ আহমেদ টুটুলে

খাগড়াছড়ি থেকে কমরেড জাহেদ আহমেদ টুটুলের মরদেহ উদ্ধার। রোববার সকালে খাগড়াছড়ি জেলার মাটিরাঙা উপজেলার ‘সাপমারা-ব্যাঙমারা’ এলাকার মাঝামাঝি একটি সেতুর নিচে ৬০ বছর বয়সী এই নেতার মৃতদেহ পাওয়া যায়। মৃতদেহটি শনাক্ত করে তার সঙ্গে আশা সফরসঙ্গীরা।

কমরেড টুটুলের ঘনিষ্ঠজন এবং ব্যবসায়ী-সমাজকর্মী পলাশ চৌধুরী জানান, গত শনিবার দিনের বেলা জাহেদ আহমেদ টুটুল তার আরেক রাজনৈতিক সহকর্মী ডা. সুশান্ত বড়ুয়াকে সঙ্গে নিয়ে খাগড়াছড়ি শহরে যান। সন্ধ্যার দিকে নিজের মোটরসাইকেলে তিনি একা মাটিরাঙ্গার উদ্দেশে রওনা হন। কিন্তু অনেক রাতেও বাসায় না ফেরায় তার সহকর্মীরা চারদিকে খোঁজ করতে থাকেন।

তিনি জানান, রোববার সকালে খোঁজাখুঁজির এক পর্যায়ে মাটিরাঙ্গা উপজেলার ‘সাপমারা-ব্যাঙমারা’ এলাকার মাঝামাঝি একটি সেতুর নিচে মোটরসাইকেলসহ তার মরদেহ পাওয়া যায়।

খাগড়াছড়ির পুলিশ সুপার মোঃ আব্দুল আজিজ এতথ্য নিশ্চিত করেছে। তদন্ত স্বাপেক্ষে হত্যার মূল কারন উদঘাটিত হবে বলে আশ্বাস দিয়েছেন এবং বর্তমানে মৃর্তদেহটি ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করবেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন।

কমরেড জাহেদ আহমেদ টুটুল পেশায় কৃষিজীবী এবং কমরেড শুভ্রাংশু চক্রবর্তীর নেতৃত্বাধীন বাসদের কেন্দ্রীয় নেতা ছিলেন। তার একটি মেয়ে রয়েছে। বছর দশেক আগে স্ত্রীর সঙ্গে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta