খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাগপা’র দোয়া

বিএনপির চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ২০ দলীয় জোট শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা’র উদ্যোগে।

শুক্রবার (৭ মে) নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাগপা’র উদ্যোগে অনুষ্ঠিত দোয়া ও ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগপা সভাপতি বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, সাধারন সম্পাদক এস এম শাহাদাত, যুগ্ম সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পি, সাইফুল আলম, নগর সভাপতি মোহাম্মদ হোসেন মোবারক, সাধারন সম্পাদক আলাউদ্দিন আল আজাদ, জাগপা নেতা মো. ইসহাক আলী, আবুল হোসেন, মনসুর আহমেদ, তোফায়েল আহমেদ প্রমুখ।

এসময় জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান মানবিক কারণে গুরুতর অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার ক্ষেত্রে সৃষ্ট জটিলতা নিরসনের ব্যবস্থা করতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, বিদেশে চিকিৎসার অনুমতি প্রশ্নে যাছাই-বাছাইয়ের নামে কালক্ষেপণের কৌশল পরিহার করা উচিত।

তিনি বলেন, দেশকে আজকের পর্যায়ে নিয়ে আসার ক্ষেত্রে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অনেক ত্যাগ ও অবদান রয়েছে। কেবলমাত্র দেশ ও জনগণের পক্ষে, গণতন্ত্রের পক্ষে আপসহীন অবস্থানের কারণে তিনি আজ সবচেয়ে মজলুম নেত্রী। দোয়া অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *