1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
গল্প ও নির্মাতা খুঁজছেন প্রযোজক জ্যোতিকা জ্যোতি | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

গল্প ও নির্মাতা খুঁজছেন প্রযোজক জ্যোতিকা জ্যোতি

বিনোদন প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩২ বার পঠিত
গল্প ও নির্মাতা খুঁজছেন প্রযোজক জ্যোতিকা জ্যোতি

গল্প ও নির্মাতা খুঁজছেন প্রযোজক জ্যোতিকা জ্যোতি। অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি সম্প্রতি ব্যবসায়ে মনোযোগী হয়েছেন। অভিনয়ের পাশাপাশি ব্যবসা ও নিজের প্রোডাকশন হাউসও সামলাচ্ছেন।

২০১৯ সালে প্রতিষ্ঠিত জ্যোতিকা জ্যোতি প্রতিষ্ঠা করেন নিজের প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান ‘রে হাউজ’। বৈশ্বিক মহামারির কারণে এটির বাহ্যিক কার্যক্রম থমকে ছিল মাঝের প্রায় দু’বছর। সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রথম পদক্ষেপের কথা জানালেন জ্যোতি।

জানান, বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র ‘সাইকেল বালক’ তাদের প্রথম প্রজেক্ট। এরমধ্যে যার নির্মাণকাজ শেষ। ইতিমধ্যে কলকাতার অন্যতম প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্ম (এসভিএফ)-এর কাছে চলচ্চিত্রটির ডিজিটাল রাইটস বিক্রি হয়েছে। শিগগিরই চলচ্চিত্রটির স্যাটেলাইট ও হল রিলিজের ব্যবস্থাও করবে রে হাউজ। আর সেই ফাঁকে জ্যোতি চাইছেন কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করতে। এর জন্য খুঁজছেন বৈচিত্র্যপূর্ণ কিছু ভালো গল্প এবং মেধাবী চিত্রনাট্যকার ও নির্মাতাদের।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জ্যোতি বলেন, ‘আমার প্রযোজনা প্রতিষ্ঠান রে হাউজ কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে। সেই লক্ষ্যে গল্প ও নির্মাতা খুঁজছি আমরা। তবে ফিল্ম স্কুলে পড়া নির্মাতাদের অগ্রাধিকার দেওয়া হবে।’আগ্রহীদের যোগাযোগ করতে বলা হলো জ্যোতির ম্যাসেঞ্জারে অথবা jyotika911@gmail.com -এই মেইলে।

প্রযোজক জ্যোতিকা জ্যোতি বলেন, ‘আশা করি বরাবরের মতো সবার সাপোর্ট আমার সাথে থাকবে এবং এই প্রচার প্রচারণা দেশের তরুণ, নারী ও শিল্পীদের প্রযোজনায় আসতে উদ্বুদ্ধ করবে। আমি মনে করি, বিশ্ববাজারে বাংলা সিনেমাকে তুলে ধরতে এমন প্রযোজক ও পরিবেশনা প্রতিষ্ঠান খুব প্রয়োজন এখন।’

রে হাউজের প্রযোজনায় প্রথম ছবি ‘সাইকেল বালক’এর চিত্রনাট্য ও নির্মাণে রয়েছেন হাবিব। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিভু, আকিব, ম্যুরাল, আদিবা প্রমুখ।

এদিকে চলচ্চিত্রের বাইরে মহামারির প্রায় পুরোটাজুড়েই জ্যোতিকা জ্যোতি ব্যস্ত সময় পার করেছেন কৃষিপণ্য উৎপাদন ও বিপণন কাজে। এর জন্য তিনি গড়ে তুলেছেন খনা অর্গানিক নামে প্রতিষ্ঠানও।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta