ঘিওরে সিসি ঢালাই রাস্তা উদ্বোধন করলেন ইউএনও নাজমুল ইসলাম

মানিকগঞ্জের ঘিওর উপজেলার ঘিওর ইউনিয়নের ঘিওর সাহা পাড়া লিটন আইচের বাড়ি হতে সুশীল সরকার এর বাড়ি পর্যন্ত সি সি ঢালাই রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে ঘিওর ইউনিয়ন পরিষদ এলজিএসপি এর অর্থায়নে দুই লক্ষ্য টাকা ব্যায়ে এ কাজের উদ্বোধন করেন ঘিওর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম।

ঘিওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ঘিওর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন ১,২,৩ নং ওয়ার্ড সদস্য স্বপ্না রায়হানসহ হিতৈষী ব্যক্তি বর্গ।

ঘিওর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলে আজ রাস্তাঘাট ব্রীজ কালর্ভাড, শিক্ষা, স্বাস্থ্য’ বাসস্থানের যে উন্নয়ন হচ্ছে ফলে সাধারন মানুষজন অতি সহজে তাদের প্রয়োজনীয় কাজের জন্য জেলা ও উপজেলা শহরে এসে কাজ শেষ করে নিজ বাড়িতে ফিরতে পারছেন।

এসময় ঘিওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল বলেন আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার কাজ হচ্ছে ইউনিয়নের সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুষমও উন্নয়ন সাধিত করা। তিনি আরো বলেন দেহে যত সময় প্রাণ থাকবে তিনি এই ইউনিয়নের মানুষের পাশে আছে এবং আজীবন পাশে থেকে সেবা করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *