জাকিরুল আলম জাকির সিলেট মহানগর যুবলীগের কেউ নয়

র‌্যাব-৯ এর হাতে আটক জাকিরুল আলম জাকির সিলেট মহানগর যুবলীগের কোন কর্মী নয় বলে স্বাক্ষরিত এ প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার।

মঙ্গলবার (৪ মে) সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার এক বিবৃতিতে বলেন, কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলনে সরাসরি নেতাকর্মীদের ভোটের মাধ্যমে ২০১৯ সালের ২৭ জুলাই আমাদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করে কমিটি গঠন করেন, এখন পর্যন্ত কোন পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়নি।

কিন্তু একটি স্বার্থান্বেষী মহল নিজেদের স্বার্থ হাসিলে র‌্যাবের হাতে আটক হওয়া জাকিরুল আলম জাকিরকে সিলেট মহানগর যুবলীগের কর্মী হিসেবে মনে করছেন এবং বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রচার করা হচ্ছে। মূলত জাকিরুল আলম জাকির সিলেট মহানগর যুবলীগের কেউ নয় এবং নিষেধাজ্ঞার কারনে বিগত দুই বছর যাবত তাকে সিলেট মহানগর যুবলীগের কোন রাজনৈতিক কর্মকান্ডে অংশগ্রহণ করতে দেওয়া হয়নি।

এ ধরনের সংবাদ প্রচারে বিরত থাকার জন্য সাংবাদিকবৃন্দের প্রতি আহ্বান জানান নেতৃবৃন্দ। নেতৃবৃন্দরা বিবৃতিতে আরো বলেন, সিলেট মহানগর যুবলীগে কোন সন্ত্রাসী, ছিনতাইকারী ও মাদকাসক্তের স্থান নেই। সিলেট মহানগর যুবলীগ একটি সুশৃংখল ও শক্তিশালী ইউনিট। এখন পর্যন্ত সংগঠনের কোন দুর্নাম নেই, যা সিলেটের সুশীল সমাজ, সাংবাদিক সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ অবগত রয়েছেন। সিলেট মহানগর যুবলীগকে জড়িয়ে বিভ্রান্ত মুলক সংবাদ প্রচার না করার জন্য সাংবাদিকবৃন্দের প্রতি অনুরোধ জানান তারা। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *