দুমকিতে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

ধর্ষণের অভিযোগ

পটুয়াখালীর দুমকির আংগারিয়া ইউনিয়নের জলিশায় ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক মধ্যে বয়স্ক ব্যক্তির বিরুদ্ধে।অসুস্থ অবস্থায় নির্যাতিতাকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্বজনরা জানায়,শনিবার বার (৯ অক্টোবর)স্কুলে যাওয়ার পথিমধ্যে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে জোরপূর্বক তুলে নিয়ে যায় প্রতিবেশী বশির মুন্সি(৫০)।এরপর মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায় বশির মুন্সি এমন অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

শনিবার (৯ অক্টোবর) নির্যাতিতা মেয়েটি পালিয়ে বাড়ি ফিরে বিষয়টি পরিবারকে জানালে মেয়েটির বাবা-মা স্কুল কর্তৃপক্ষকে জানায়।স্কুল কর্তৃপক্ষ বিষয়টির সমাধানের আশ্বাস দেন।তবে এ ঘটনার তিনদিন অতিবাহিত হলেও স্কুল কর্তৃপক্ষ কোন পদক্ষেপ নেয়নি।তবে নির্যাতিত পরিবারটিকে স্থানীয় কিছু প্রভাবশালী ব্যাক্তি বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করছে বলে অভিযোগ করে নির্যাতিত পরিবারটি।

ভিকটিম মেয়েটিকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে দুমকি থানার অফিসার ইনচার্জ আঃ সালাম ডেইলি নববার্তাকে জানান, এঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি।অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।এবিষয়ে অভিযুক্ত বশির মুন্সির সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *