1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
নড়াইলের কালিয়ায় ৮ বছরের শিশু ধর্ষণ | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

নড়াইলের কালিয়ায় ৮ বছরের শিশু ধর্ষণ

শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনধি
  • আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৭০ বার পঠিত
প্রতীকী ছবি।

নড়াইলের কালিয়ায় ৮বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ৬৫ বছর বয়সী রউফ মোল্যা নামে এক প্রতিবেশীকে আটক করেছে পুলিশ। পিঠার খাওয়ার প্রলোভন দিয়ে নিজের ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে ঐ লম্পট। শিশুটির ডাক্তারী পরিক্ষার জন্য তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া চলছে।

পুলিশ জানায়, গত ১৪ আগষ্ট দুপুরে শিশুটি তাদের বাড়ির পাশের পুকুরে গোছল করতে যাচ্ছিল। এ সময় তার প্রতিবেশী দাদা রউফ মোল্যা পিঠা খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজের ঘরে নিয়ে যায়। এবং শিশুটির সর্বনাশ করে এবং হুমকি দেয় কাউকে জানালে প্রানে মেরে ফেলার। পরে সেখান থেকে ছাড়া পেয়ে শিশুটি বাড়ি ফিরলেও পুতুল খেলার বয়স না পেরোনো জীবনে ঘটে যাওয়া এই ঘটনা কাউকে কিছু বলার শক্তিটুকুও হারিয়ে ফেলে।

এ সময় রক্তক্ষরণ হতে দেখে স্বজনরা কিছু না বুঝে চিকিৎসার জন্য শিশুটিকে প্রথমে কালিয়া হাসাপাতে এ পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। ১৪ থেকে ১৭আগষ্ট খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়ে স্বজনরা নির্যাতিতাকে নিয়ে বাড়ি ফিরলেও হত বিহ্বল শিশুটির ধকল কাটিয়ে উঠে তার সর্বনাশের জন্য দায়ী রউফ মোল্যার নাম জানাতে কয়েক দিন লেগে যায়। দোষীর নাম জানার পর প্রভাবশালী রউফ মোল্যার পরিবারের লোকজনের মামলা না করতে বাঁধা প্রদানসহ নানা হুমকি,ভয়ভীতিকে পাশ কাঁটিয়ে প্রিয় সন্তানের উপর ঘটে যাওয়া পৈশাচিকতার বিচার দাবিতে মঙ্গলবার( ২৪ আগষ্ট) দুপুরে স্বজনরা পুলিশের দারস্ত হন।

কালিয়া থানার ইনচার্য শেখ কনি মিয়া বলেন ,প্রাথমিক ভাবে অভিযোগের সত্যতা পাওয়ার গেছে। আটক রউফ মোল্যা ২৫ আগস্ট বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পঠানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta