1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
পটুয়াখালীতে ১৮৪০ পিচ ইয়াবাসহ মা-ছেলে গ্রেফতার | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

পটুয়াখালীতে ১৮৪০ পিচ ইয়াবাসহ মা-ছেলে গ্রেফতার

মোঃ শাহিন আলম, পটুয়াখালী প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৮ বার পঠিত
পটুয়াখালীতে ১৮৪০ পিচ ইয়াবাসহ মা-ছেলে গ্রেফতার

পটুয়াখালীতে ১৮৪০ পিচ ইয়াবাসহ মা-ছেলে গ্রেফতার। পটুয়াখালী পৌরসভাধীন ১নং ওয়ার্ড টাউন জৈনকাঠী এলাকা থেকে মোঃ রফিকুল ইসলাম মুরাদ (২৬) ও রহিমা বেগম নামের দু’জনকে ১৮৪০ পিচ ইয়ারা সহ গ্রেফতার করেছে পটুয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ক’ সার্কেল সদস্যবৃন্দরা।

গতকাল বেলা ১.৪০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে রফিকুল ইসলাম মুরাদ ও মা রহিমা বেগমকে তার নিজ বাসা থেকে ১৮৪০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এই অভিযান পরিচালনাকালে পটুয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ক’ সার্কেলের পরিদর্শক মোহাম্মদ আবু রেজা মেহেদী হাসান ও উপ-পরিদর্শক সোহান সহ অন্যান্য সদস্যবৃন্দ সঙ্গীয় ফোর্সের সহায়তায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন বলে জানা যায়।

এসময় মুরাদের মা রহিমা বেগম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উৎকুসের চেষ্টা করায় ছেলেকে গ্রেফতারের হাত থেকে রক্ষা করার অপচেষ্টা চালানোর অপরাধে মা রহিমাসহ ১নং আসামী মুরাদের স্ত্রী তাকেও জিজ্ঞাসা বাবদ গ্রেফতার করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ আবু রেজা মেহেদী হাসান।

এ ব্যাপারে অভিযুক্ত মুরাদকে জিজ্ঞেস করলে তিনি বলেন, আমি অপরাধী আমার শাস্তি হোক কিন্তুু আমার মাকে ছেড়ে দেয়া হোক তিনি অসুস্থ রোগী। তবে আমার কাছে এতো ইয়াবা ছিল না সর্বোচ্চ ৮/৯ শত হতে পারে তবে আঠারো’শ চল্লিশ পিস কিভাবে হলো আমার জানা নেই।

খোঁজ নিয়ে জানা যায়, পটুয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে কোন নারী কনেস্টবল এখন পর্যন্ত নিয়োগ না থাকায় মাসিক ভাড়ায় চালিত রিনা বেগম অফিসের পার্শে ভাড়া বাসায় থাকেন তিনি। প্রতিদিনের মতোই গত ১৩ই সেপ্টেম্বর দুপুরে রিনা বেগমকে নারী আসামীদের তল্লাশির কাজে নেয়া হয়। এবং মাস শেষে কিছু টাকা বেতন হিসেবে দেয়া হয় এমনটাই জানালেন রিনা বেগম। এসময় তিনি আরো বলেন, আসামীর সাথে কোন মাদক পাওয়া যায় নি, ঘর তল্লাশি করে মাদক পাওয়া গেছে বলে জানান তিনি।

এবিষয়ে পটুয়াখালী জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ আবু রেজা মেহেদি হাসান এর কাছে জানতে চাইলে তিনি ডেইলি নববার্তাকে বলেন, মাদক বিরোধী অভিযান করেছি পটুয়াখালী জেলার ১নং ওয়ার্ডে মৃধা বাড়ীতে তল্লাশি চালিয়ে ১৮৩০ পিস, ওরেন্স কালার ও গ্রীন কালার ১০ পিস মোট ১৮৪০ পিস ইয়াবা উদ্ধার করেছি এবং মা ছেলেকে আটক করেছি সাথে ছেলের বউকে জিজ্ঞাসা বাবদ অফিসে নিয়ে আসা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta