পাটিখালঘাটা ইউপি সদস্যের মা খুন, পিতার অবস্থা সংকটাপন্ন

ঝালকাঠির কাঠালিয়ার পূর্ব পাটিখালঘাটা গ্রামে ইউপি সদস্য মোঃ রিপন জমাদ্দারের বাড়ীতে ডুকে একদল ডাকাত রামদা দিয়ে এলোপাথারী কুপিয়ে তার মা হাসিনা বেগম (৫০) হত্যা ও পিতা মোঃ জামাল জমাদ্দার (৬০) কে গুরতর আহত করেছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) দিবাগত গভীর রাতে (২.৩০ মিনিট) উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নে এঘটনা ঘটে।

জানা গেছে, পূর্ব পাটিখালঘাটা গ্রামের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রিপন জমাদ্দারের বাড়ীতে ১৪/১৫ জনের একটি সশ্বস্ত্র ডাকাতদল হানা দেয়। ডাকাতদল সিধ কেটে রিপন মেম্বরের ঘরে প্রবেশ করে ঘুমান্ত মা হাসিনা বেগম ও পিতা জামাল জমাদ্দারকে রামদা দিয়ে এলোপাথারী কোপাতে থাকে। এতে হাসিনা বেগমের বাম হাতের কব্জি কেটে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

তাকে বাঁচাতে গেলে পিতা জামাল জমাদ্দারও রক্তাক্ত জখম হয়। গুরতর আহত অবস্থায় তাকে প্রথমে কাঠালিয়ার (আমুয়া) হাসপাতালে নেয়া হলে সংকটাপন্ন অবস্থায় রাতেই তার উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ইউপি সদস্য রিপন জমাদ্দার জানান, খুনীর দল তাকে হত্যার উদ্দেশ্যে সিধ কেটে ঘরে ঢোকে। তবে রাতে অন্য বাড়ীতে থাকায় তাকে না পেয়ে মাকে কুপিয়ে হত্যা করে এবং বাবাকে গুরতর আহত করে।

শুক্রবার সকালে কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়সহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে।তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন ও দুপুরে ময়না তদন্তের জন্যে ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরন করেন। ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (কাঠালিয়া-রাজাপুর সার্কেল) মোঃ মাসুদ রানা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয় কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রয় জানান, আমরা ঘটনাস্থল সরেজমিন পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য উদ্দোগ নিয়েছি। এ ব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি, তবে প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *