1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
ফাইনালে ওঠার লড়াইয়ে রাতে মাঠে নামছে দিল্লি-কলকাতা | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন

ফাইনালে ওঠার লড়াইয়ে রাতে মাঠে নামছে দিল্লি-কলকাতা

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৩০ বার পঠিত
দিল্লি-কলকাতা

আইপিএলের চলতি আসরের প্রথম এলিমিনেটরে বিরাট কোহলির ব্যাঙ্গালুরুকে উড়িয়ে দেওয়ার পর এবার কলকাতার প্রতিপক্ষ দিল্লি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) হাইভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি হচ্ছে এই দু‌’দল। বুধবার (১৩ অক্টোবর) শারজায় বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচের জয়ী দল জায়গা করে নেবে এবারের আসরের ফাইনালে।

জয়ের ছন্দ ধরে রাখতে এই ম্যাচেও কলকাতার একাদশ অপরিবর্তিত থাকার সম্ভাবনা রয়েছে। চোটে আক্রান্ত অলরাউন্ডার আন্দ্রে রাসেল অনেকটাই ফিট হয়ে উঠেছেন। তবে শারজার স্পিনবান্ধব কন্ডিশনের কথা মাথায় রেখে কলকাতা গুরুত্ব দিচ্ছে স্পিন বোলিংয়েই। আর তাই সাকিব আল হাসান, সুনীল নারাইন ও বরুণ চক্রবর্তীকে এই ম্যাচেও সামলাতে হবে নিজেদের বোলিং ইউনিট।

আগের ম্যাচে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ব্যাটে ভর করেই রয়্যাল চ্যালেঞ্জর্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে দারুণ জয় পেয়েছিল কলকাতা নাইট রাইডার্স। কলকাতা অধিনায়ক ইয়ন মরগ্যানও জানান, ‌’দিল্লির বিপক্ষে রাসেল নয়, সাকিবই খেলবে। তবে রাসেলের ফিটনেস নিয়েও আমরা নজর রাখছি।‌’

অন্যদিকে প্রথম কোয়ালিফায়ারে হেরে ছিটকে পড়ার শঙ্কায় দিল্লী এই ম্যাচে একাদশে পরিবর্তন আনতে পারে। টম কারানের বদলে মার্কাস স্টয়নিসকে দেখা যেতে পারে একাদশে। এর আগে লিগ পর্বে মুখোমুখি দেখায় একটি করে জয় পেয়েছে দু‌’দলই। আহমেদাবাদে প্রথম লেগে দিল্লি পেয়েছিল ৭ উইকেটের দাপুটে জয়। দ্বিতীয় লেগে শারজাতে কলকাতা জয় পেয়েছিল ৩ উইকেটে।

দিল্লী ক্যাপিটালস: পৃথ্বী শো, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, রিশভ পন্ত (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিমরন হেটমেয়ার, মার্কাস স্টয়নিস/টম কারান, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, অ্যানরিখ নরকিয়া, আভেশ খান।

কলকাতা নাইট রাইডার্স: শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), নিতিশ রানা, দীনেশ কার্তিক, সুনীল নারাইন, লকি ফার্গুসন, সাকিব আল হাসান, শিভম মাভি, বরুণ চক্রবর্তী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta