1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
ফেসবুকে বাংলাবান্ধা ইউপির চেয়ারম্যানের জনতার উদ্দেশে চিঠি ভাইরাল | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

ফেসবুকে বাংলাবান্ধা ইউপির চেয়ারম্যানের জনতার উদ্দেশে চিঠি ভাইরাল

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৫২৮ বার পঠিত
ফেসবুকে বাংলাবান্ধা ইউপির চেয়ারম্যানের জনতার উদ্দেশে চিঠি ভাইরাল

ফেসবুকে বাংলাবান্ধা ইউপির চেয়ারম্যানের জনতার উদ্দেশে চিঠি ভাইরাল। টানা দুইবারের বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনের একটি আবেঘন চিঠি ফেসবুকে ভাইরাল হয়েছে। রবিবার রাতে তার পক্ষে চিঠিটি ফেসবুকে পোস্ট করেছেন বাংলাবান্ধা ইউনিয়নের সেলিম। চিঠিতে তার ইউনিয়নের জনগণের উদ্দেশ্যে আবেঘন কথা বলেছেন।

এবার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পাননি। দীর্ঘদিন ধরে তিনি এক ব্যক্তির একাধিক হয়রানিমূলক মামলায় জর্জরিত। তবে এসব মামলায় উচ্চ আদালত থেকে জামিনে রয়েছেন রয়েছেন বলে জানা গেছে। দলীয়ভাবে মনোনয়ন না পাওয়ায় ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও শুভাকাংখী ভোটারদের উদ্দেশ্যে চিঠিটি লিখলে ফেসবুকে পোস্টের মাধ্যমে ভাইরাল হয় তা।

চিঠিতে চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন লিখেন, প্রিয় ভাই/বোনেরা, আমি অসহায় হয়ে আপনাদের উদ্দেশ্যে চিঠি লিখতে বাধ্য হলাম। আপনারা জানেন আজ আমি ষড়যন্ত্রের শিকার। গত প্রায় ১০ বছর যাবত আপনাদের নির্বাচন প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। এই দায়িত্ব পালন করার সময় জানা বা অজানা সত্ত্বে অনেক ভুল করেছি। আর এই ভুলগুলির জন্য আপনারা নিজগুণে নিজের পরিবারের ছেলে বা ভাই হিসেবে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন আশা করছি।

আপনারা যে আমায় নিজের পরিবারের ছেলে বা ভাইয়ের মতো ভালোবাসেন এটা প্রমাণ করে দিয়েছেন। হয়তো আমার নিজের কোন ভুলের কারণে আজ আমার এই পরিণতি। তারপরেও শুনতেছি আমার নমিনেশন না পাওয়ার কারণে প্রতিটি গ্রামে প্রতিটি পরিবারে আপনারা আপনাদের অশ্রু বা চোখের পানি ছড়িয়েছেন। অনেক মা-বোন খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছেন, রোজা মান্নত করেছেন, মিলাত মান্নত করেছেন শুনার পর আমি বিস্মিত হয়েছি।

সত্যিই আমি কোনদিন বুঝিনি যে, আপনারা আমাকে এতো ভালোবাসেন। জানিনা কিভাবে আমি আপনাদের এই ঋণ পরিশোধ করবো। তবে দৃঢ় চিত্তে এটুকু বলতে পারি আমার জীবনের শেষ বিন্দু রক্ত দিয়ে হলেও আপনাদের সুখ-দুখে প্রতিটি মুহুর্তে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ। গত কয়েকদিন আপনাদের কাছ থেকে ফোনে যে উপদেশ ও শান্তনামূলক কথা পেয়েছি তা ভুলার মতো না। মৃত্যুর আগ পর্যন্ত হয়তো তা ভুলতে পারবো না।

আমি আশা করছি আপনারা অতীতে যেভাবে আমার সুখ-দু:খে প্রতিটি মুহুর্তে ছিলেন, হয়তো ভবিষ্যতেও আমি আপনাদের আমার এই বিপদ মুহুর্তে কাছে পাব। আর আপনাদের সবার দোয়া ভালোবাসা সহযোগিতা আমার একমাত্র সম্বল। তাই আমি ঢাকায় বসে চিঠির মাধ্যমে আপনাদের সবাইকে ধৈর্য্য ধারণ করার জন্য অনুরোধ করছি। সেই সঙ্গে দোয়াও করছি মহান আল্লাহ পাক আপনাদের সকলের উপর রহমত বর্ষণ করবেন ও নিশ্চয় ভালো থাকবেন।’

চিঠি বিষয়ে সোমবার সকালে বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন জানান, আমার টানা দুই বারের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে প্রতিটি ওয়ার্ডের মানুষ সন্তুষ্ট।মামলাজনিত কারণে আমাকে দলীয়ভাবে মনোনয়ন না দেয়ায় আমার ইউনিয়নের মানুষদের হতাশা, কান্না, না খেয়ে থাকার বিষয়টি জানতে পেরে চিঠিটি লেখা। ইউনিয়নের এতো বিপুল সংখ্যক মানুষ আমাকে ভালোবাসতে পারে, তা তাদের ফোনের মাধ্যমে জানতে পেরে নিজেও কেঁদেছি।

এবার ইউপি চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে দলের তৃণমূলের মতের প্রতিফলন হয়নি। সিদ্ধান্তটি পরিবর্তন করার দাবি জানাচ্ছি। সিদ্ধান্ত পরিবর্তন না হলে দলের নেতাকর্মী ও সমর্থকদের মতামত নিয়ে নির্বাচন করার ব্যাপারে সিদ্ধান্ত নেব। যাকে মনোনয়ন দেওয়া হয়েছে তিনি কোনদিন আওয়ামীলীগ করেছেন বলে কেউ বলতে পারবেন না। তার পুরো পরিবার বিএনপির সাথে জড়িত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta