বাগমারায় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মাঝে টাকা ও শাড়ী বিতরণ

বাগমারায় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মাঝে টাকা ও শাড়ী বিতরণ

রাজশাহীর বাগমারায় শারদীয়া দুর্গাপূজা সুষ্ঠু ভাবে উদযাপনের লক্ষ্যে ৮৬ টি পূজা মন্দিরে ব্যক্তিগত তহবিল হতে ২ হাজার টাকা ও হিন্দু সম্প্রদায়ের লোকজনদের মাঝে একটি করে শাড়ী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বেলা ১১ টার সময় উপজেলার শিকদারী সালেহা ইমারত কোন্ড স্টোরেজে এ উপলক্ষে আয়োজন করা হয়। এসময় বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। উপজেলার প্রতিটি হিন্দু সম্প্রদায়ের ঘরে ঘরে বইছে শারদীয় দূর্গাপূজার আনন্দ।

বর্তমান সময়ে প্রতিটি উৎসব সকলের সে যে ধর্মেরই লোক হক না কেন প্রতিটি উৎসবে সবাই একই আনন্দ উপভোগ করে থাকে। বর্তমানে দুর্গোৎসব এখন সার্বজনীন উৎসবে পরিতন হয়েছে। বাংলাদেশের প্রেক্ষাপটে সকল ধর্মের উৎসবে একে অপরের সুখ-দুঃখ ভাগাভাগি করে থাকে।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীক কুমার সিংহ, সহ-সভাপতি জয়ন্ত কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ প্রামানিক, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান-ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক হরিশ চন্দ্র, অর্থ সম্পাদক পরিমল কুমার মন্ডল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *