1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
বড়ো বোন পরীমণির প্রতি ভালোবাসা স্বার্থের ঊর্ধ্বে, বললেন রাজ রিপা | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

বড়ো বোন পরীমণির প্রতি ভালোবাসা স্বার্থের ঊর্ধ্বে, বললেন রাজ রিপা

ফয়সাল হাবিব সানি, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৮ বার পঠিত

বড়ো বোন পরীমণির প্রতি ভালোবাসা স্বার্থের ঊর্ধ্বে, বললেন রাজ রিপা। এ সময়ের ঢাকাই চলচ্চিত্রের নতুন মুখ গ্ল্যামারাস অভিনেত্রী রাজ রিপা। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে রূপালি পর্দায় অভিষিক্ত হন অত্যন্ত সম্ভাবনাময় সুদর্শনা এ সু-নায়িকা।

বর্তমানে দেশের স্বনামধন্য বাংলাদেশি-আমেরিকান চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ শিরোনামের সিনেমায় নোয়াখালীর প্রত্যন্ত অঞ্চলের একজন সাধারণ কিশোরীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। আর এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন মোট নয়জন চিত্রনায়ক। আর এমন ঘটনা বাংলাদেশ চলচ্চিত্রাঙ্গনে এর পূর্বে কখনো ঘটেনি। নয় নায়কের বিপরীতে এক নায়িকা এমন সংবাদের পরিপ্রেক্ষিতে অল্প সময়েই আলোচনার কেন্দ্রবিন্দু বনে যান নবাগতা এই চিত্রনায়িকা।

আর এই সিনেমার শুটিংয়ের সময় নিখুঁত অভিনয়শৈলী, বিচক্ষণতা আর নিজস্ব মেধার সমন্বয় ঘটিয়ে মন জয় করে নিয়েছেন সিনেমার পরিচালক, নয় নায়কসহ সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট সকলের। সিনেমার পরিচালক ইফতেখার চৌধুরী তো একবার সাক্ষাৎকারে বলেই দিয়েছেন ‘রাজ রিপা হতে চলেছেন বাংলাদেশের দ্বিতীয় শাবানা’।

এছাড়াও, টানা ৮ ঘণ্টা কনকনে শীতে পানির মধ্যে শুটিং করে পরিচয় দিয়েছেন সিনেমার প্রতি তার অকৃত্রিম ভালোবাসারও। আর এই সিনেমার বিভিন্ন বিপজ্জনক শুটিং দৃশ্যে কোনো ড্যানিম্যান ছাড়াই নিজের দক্ষতা দিয়ে সব শট নিয়েছেন তিনি নিজেই। ইতোমধ্যেই সিনেমাটির কাজ প্রায় শেষাংশের অভিমুখে। একটি গান আর মাত্র কয়েকটি দৃশ্যে শুটিংয়ের কাজ অসমাপ্ত রয়েছে এই সিনেমার।

এদিকে, বহুমুখী প্রতিভার অধিকারিণী রাজ রিপা অভিনয়ে আসার পূর্বে ছিলেন ছিলেন জাতীয় ব্যাডমিন্টন দলের (অনুর্ধ্ব ১৮) একজন উল্লেখযোগ্য সদস্য। এমনকি খুলনা বিভাগে চ্যাম্পিয়ন হবার কৃতিত্বও রয়েছে তার ঝুড়িতে। এছাড়াও খেলাধুলা, অভিনয়ের বাইরে নাচ, গানেও সমান পারঙ্গম আলোকিত ও আলোচিত এই ‘গ্ল্যামার গার্ল’ খ্যাত অভিনেত্রী।

অপরদিকে, ‘টক অব দ্য কান্ট্রি’- তে পরিণত চিত্রনায়িকা পরীমণি গত ১ সেপ্টেম্বর (বুধবার) জামিনে ৯টা ৩৬ মিনিটে কাশিমপুর কারগার থেকে বের হন। এসময় তার হাতে মেহেদী রঙে লেখা ‘Don’t love me Bitch’ লেখাটি নিয়ে আবারও আলোচনার সুত্রপাত ঘটে। এরপর পরীমণির বনানীর বাসায় দেখা করতে যান তার শুভাকাঙ্খীরা। এরই ধারাবাহিকতায় গত ২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) পরীমণির বাসায় তার সাথে সৌজন্যমূলক দেখা করতে ছুটে যান চিত্রনায়িকা রাজ রিপাও। আর এখানেই পরীমণির ভালোবাসা আর অতিথেয়তায় ব্যাপকভাবে মুগ্ধ হন বলে জানান রাজ রিপা।

উল্লেখ্য যে, পরীমণির কারাগারে অবস্থানকালীন সময়ে তার মুক্তির দাবিতে মানববন্ধনে অংশ নেওয়া অভিনয় শিল্পীদের মধ্যে রাজ রিপা ছিলেন অন্যতম। তিনি বড়ো বোনের প্রতি তার শ্রদ্ধাবোধ এবং একজন শিল্পী হিসেবে নিজের প্রতি দায়বদ্ধতা থেকেই এই মানববন্ধনে অংশ নেন বলে মিডিয়াকর্মীদের অবহিত করেন। আর রাজ রিপাকেও ছোট বোন হিসেবে বনানীর বাসায় নিজের পায়ের সোনার পায়েল খুলে পরিয়ে দেন পরীমণি। ছোট বোনের প্রতি এমনটা স্নেহ আর ভালোবাসা থেকে আবারও বড়ো বোন পরীমণির প্রতি মুগ্ধতার আবেশ ছড়ায় রাজ রিপাতে।

এ সম্পর্কে রাজ রিপা বলেন, ‘আমার অল্প সময়ের এই ক্যারিয়ার জীবনে পরীমণি আপির সঙ্গে আমার এর পূর্বে কখনোই সরাসরি দেখা হয়নি। তবে তিনি আমার খুবই পছন্দের একজন ব্যক্তিত্ব। পরীমণি আপি অভিনীত ‘স্ফুলিঙ্গ’ সিনেমা ছাড়া প্রতিটা সিনেমা আমি এরই মধ্যে দেখে ফেলেছি। আমার কাছে বেশ গুণী একজন অভিনেত্রীও তিনি। আর তার সাথে দেখা হবার পর তিনি বড়ো বোন হিসেবে আমায় যে স্নেহ আর ভালোবাসার চাদরে আবদ্ধ করেছেন তার জন্য আপির প্রতি আমি কৃতজ্ঞ থাকব।

আর তিনি যে সত্যিই একজন সুন্দর মনের মানুষ তার সাথে এভাবে দেখা না হলে হয়তো আমি কখনোই তা এতোটা স্বয়ংসম্পূর্ণভাবে উপলব্ধি করতে পারতাম না। আর তার উপহার দেয়া সোনার পায়েল আমি যত্নে রেখে দেবো। আসলে এইটাকে আমি কোনো উপহার মনে করছি না, মনে করছি ছোট বোনের প্রতি বড়ো বোনের ভালোবাসারই একটি বিশেষ নির্দশন।’

অন্যদিকে, পরীমণিকেও লাখ টাকার আইফোন উপহার দিয়েছেন রাজ রিপা। তবে সম্পর্কটা স্বার্থের অনেক ঊর্ধ্বে এমনটাই মনে করেন প্রবল সম্ভাবনা জাগানো এই অভিনেত্রী। এ নিয়ে বড়ো বোন পরীমণির প্রতি নিজের ভালোবাসা জানিয়ে রাজ রিপা তার নিজের ফেসবুক টাইমলাইনে একটা স্ট্যাটাসও দেন। সেই স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আমার ছোট্ট একটু ভালোবাসা পরীমণি আপির জন্য’।

প্রকৃতপক্ষে, ভালোবাসা বা সম্মান কখনো অর্থ বা উপহারের মাপকাঠিতে পরিমাপযোগ্য নয়। আর এমনটাই মনে করেন রাজ রিপা। ছোট বোনের প্রতি বড়ো বোনের আর বড়ো বোনের প্রতি ছোট বোনের ভালোবাসাটাই এখানে মুখ্য বিষয় হয়ে ধরা দিয়েছে তাদের মাঝে। তাইতো তিনি নির্দ্বিধায় নিঃসংকোচেই বলতে পারেন, ‘বড়ো বোন পরীমণির প্রতি আমার ভালোবাসা সম্পূর্ণই স্বার্থের ঊর্ধ্বে’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta