1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
ভালুকায় বগাজান-মল্লিকবাড়ী সড়কের বেহালদশা, দেখার কেউ নেই | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

ভালুকায় বগাজান-মল্লিকবাড়ী সড়কের বেহালদশা, দেখার কেউ নেই

সফিউল্লাহ আনসারি, ময়মনসিংহ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৮৫ বার পঠিত

ময়মনসিংহের ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বগাজান বাজার থেকে মল্লিকবাড়ী বাজার পর্যন্ত রাস্তাটি জনসাধারণের চলাচলে অযোগ্য হয়ে পড়েছে।

ওই রাস্তার স্থানে স্থানে গর্ত তৈরী হওয়ায় বর্ষায় পানি জমে কাঁদায় সয়লাব। মানুষের চলাচল করা দুষ্কর হয়ে উঠেছে। ওই রাস্তা দিয়ে গ্রীণ টেক্সটাইল লিমিটেড এর শতশত শ্রমিকরা প্রতিদিন কারখানায় যাতায়াত করে।

প্রায় ৩ শতাধিক শ্রমিক অবর্ণনীয় কষ্ট শিকার হতে হয়।
উপজেলার বগাজান, সোয়াইল, পানিভান্ডা, জগতবেড় ও পাঁচগাও গ্রামের নারী পুরুষ, কৃৃষক ও বিভিন্ন পেশার মানুষ চলাচল করে থাকে। রাস্তাটির বিভিন্ন জায়গায় খানা খন্দ হলেও পাকাকরণের জন্য কেউ নেই। বর্ষাকালে ওই রাস্তায় গাড়ি তো দুরের কথা মানুষই চলা সম্ভব হয় না। রাস্তা দিয়ে একবার হেটে গেলেই বুঝা যায় মানুষের ভোগান্তি কারে কয়?

জাতীয় সংসদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বগাজান ফকিরপাড়া দারুল উলূম ইসলামীয়া মাদ্রাসায় ইসলামী সম্মেলনে রাস্তাটি পাকাকরণের আশ্বাস দিয়েছিলেন। দীর্ঘদিন অতিবাহিত হলেও রাস্তা পাকাকরণের কোন উদ্যোগ নেই। বগাজান গ্রামের কৃৃষক ফজলুল হক বলেন, রাস্তাটি কাদায় সয়লাব।

এই এলাকার মানুষের যাতায়াতে অনেক কষ্ট হয়। রাস্তাটি পাকা করার জন্য এমপি মহোদয়ের কাছে জোর দাবী জানাচ্ছি। গ্রীণ টেক্সটাইল লিমিটেডের শ্রমিক ফাতেমা খাতুন বলেন, প্রতিদিন কাঁদার মাঝে হেটে কারখানায় যেতে হয়, এই কষ্টের শেষ নেই। রাস্তাটি পাকা করার দাবী করছি। ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান লিটন বলেন, এ রাস্তা দিয়ে ছেলে মেয়েরা বিদ্যালয়ে যাওয়া আসা ও গার্মেন্টস কারখনার অনেক শ্রমিক যাতায়াত করে। এ জন্য গুরুত্বপূর্ণ রাস্তাটি পাকা করা অতিব জরুরী। মেদুয়ারী ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানী বলেন, রাস্তাটি অতি গুরুত্বপূর্ণ। রাস্তাটি পাকাকরণের জন্য এমপি মহোদয় বরাবরে আবেদন করেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta