ভালুকায় বেলাল ফকিরের ঈদ উপহার বিতরণ

ময়মনসিংহের ভালুকার হবিরবাড়ি ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হাজ্বী বেলাল ফকির ঈদ উপহার হিসেবে অসহায় ও দরিদ্রদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন।

রোববার (৯মে) হবিরবাড়ি ইউনিয়নের সোনার বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় ১ হাজার পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ভালুকা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. শওকত আলী, সিডষ্টোর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও সোনার বাংলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শাহাব উদ্দিন তালুকদার, আব্দুল আউয়াল ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ খাইরুল আলম মল্লিক, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, যুবলীগ নেতা তোফাজ্জল হোসেন, হিরন মিয়া প্রমূখ।

হাজ্বী বেলাল ফকির বলেন, ঈদ উপহার হিসেবে আমি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে অসহায় ও দরিদ্রদের মাঝে চাউল বিতরণ করছি। আজও প্রায় ১ হাজার প্যাকেট চাউল বিতরণ করলাম। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী অসহায় মানুষের পাশে দারিয়েছি। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *