মাঠে মারামারি করে এক ম্যাচ নিষিদ্ধ হলেন জিমি

মাঠে মারামারি করে এক ম্যাচ নিষিদ্ধ হলেন জিমি। ক্লাব কাপ হকির গ্রুপ পর্বের ম্যাচে মারামারি করে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্ট্রাইকার রাসেল মাহমুদ জিমি। একইসঙ্গে তাকে পঞ্চাশ হাজার টাকা আর্থিক জরিমানাও করা হয়েছে।

সোমবার ক্লাব কাপ হকিতে পুলিশ এফসির বিপক্ষে মাঠে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এ ম্যাচে হকি তারকা জিমি রেফারির আম্পায়ারের সঙ্গে দুর্ব্যবহার করেন। পরে প্রতিপক্ষ গোলরক্ষক কাঞ্চন মিয়াকে ধাক্কা মারেন এবং ডিফেন্ডার শাওন তিগ্যাের গলা চেপে ধরেন।

যার ফলে মাঠে এই অখেলোয়াড়সুলভ আচরণের জন্য এক ম্যাচের নিষেধাজ্ঞা পেলেন তিনি। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে তাকে। এ বিষয়ে হকি ফেডারেশনের সহ সভাপতি রশিদ সিকদার বলেন, ‘বাইলজ অনুসারে সর্বোচ্চ এক বছরের জন্য নিষিদ্ধ হতে পারত সে। অনেক বিষয় বিবেচনা করে খেলাধুলার বৃহত্তর স্বার্থে তাকে সর্বনিম্ন শাস্তিটাই দেয়া হয়েছে। এ জন্য এক ম্যাচ নিষিদ্ধ থাকবে সে এবং জরিমানার টাকা তাকে খেলা শুরুর আগে জমা দিতে হবে ফেডারেশনে।’

হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বলেন, ‘আম্পায়ারের উপর চড়াও হওয়ায় জিমিকে এক ম্যাচ নিষিদ্ধ এবং ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। যার ফলে সেমিফাইনালে মেরিনার্সের বিপক্ষে ম্যাচে খেলতে পারবে না জিমি।’ আগামী ১৪ অক্টোবর সেমিফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচে রাসেল মাহমুদকে ছাড়াই মাঠে নামতে হবে মোহামেডানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *