1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মানিকগঞ্জের সিংজুরীতে গণসংযোগে ইউপি নির্বাচন প্রার্থীরা | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জের সিংজুরীতে গণসংযোগে ইউপি নির্বাচন প্রার্থীরা

মোঃ ফরিদ মিয়া, বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২২২ বার পঠিত
মানিকগঞ্জের সিংজুরীতে গণসংযোগে ইউপি নির্বাচন প্রার্থীরা

মানিকগঞ্জের সিংজুরীতে গণসংযোগে ইউপি নির্বাচন প্রার্থীরা। নির্বাচনীত তফসিল ঘোষনা না হতেই মানিকগঞ্জের ঘিওর উপজেলায় স্থানীয় সরকার নির্বাচনকে সামনে রেখে অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা স্বাস্থ্যবিধি মেনে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

এরই ধারাবাহিকতায় অনেকটা এগিয়ে মানিকগঞ্জ -১ আসনের জাতীয় সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপি’র চাচাতো ভাই আবু মোঃ আসাদুর রহমান মিঠু। জন্মলগ্ন থেকেই তিনি আওয়ামী লীগ পরিবারের সদস্য। তার পিতা মরহুম আজিজুর রহমান কালু মিয়া ছিলেন বিশ্বিষ্ট সমাজ ও সাদা মনের মানুষ।

পরিবারের আর্শিবাদে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সদস্য পদ নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ (দলে) প্রবেশ। এরপর জেলা আওয়ামী যুবলীগের সদস্য নির্বাচিত হন। উপজেলা আওয়ামী যবুলীগের সাবেক যুগ্মসাধারন সম্পাদক এবং কর্মদক্ষতায় উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহব্বায়ক (সাবেক) হয়েও দলের হাল ধরেন।

বর্তমানে উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন। সরেজমিনে কথা বললে আওয়ামী যুব সৈনিক ডেইলি নববার্তাকে বলেন- টেকসই উন্নয়ন অর্জনের মাধ্যমে দেশকে উন্নত দেশে পরিণত করতে হলে আমাদের স্বাধীনতার পক্ষে ঐক্যবদ্ধভাবে সরকারের পাশে থেকে একযোগে কাজ করতে হবে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ উন্নয়নের “কারিগর”। মানিকগঞ্জে ১ আসনের জাতীয় সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় (এমপি) আমাদের দিক নির্দেশক। তারই নির্দেশনায় আমি গত ইউপি নির্বাচনে ব্যাপক প্রস্তুতি থাকা সত্ত্বেও দলের দলীয় নির্দেশনা মেনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিজয়ের জন্য অক্লান্ত পরিশ্রম করেছি। সেই নির্বাচনে সিংজুরী ইউনিয়নে নৌকা প্রতীক বিজয় হয়।

একদিকে সিংজুরী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাদের সর্বপ্রথম আমি সম্মাননা প্রদান করি। করোনাভাইরাস মোকাবিলায় (এমপি) মহোদয়ের নির্দেশে সিংজুরী ইউনিয়নের জনগণের পাশে দাঁড়াই। তাদের স্বাস্থ্য বিধি মানতে বলি। ওয়ার্ড ওয়ার্ড গিয়ে মাস্ক বিতরণসহ দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী, ঔষধ, বস্ত্র ও কম্বল বিতরণ করি। জনগণের পাশে আছি ভবিষ্যতেও পাশে থাকবো। আমি দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পাওয়ার আশাবাদী।

স্থানীয়রা জানান-বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক সিদ্ধান্তই নেবেন। যোগ্য ব্যক্তি ও পরিক্ষীত কর্মিদেরই নেত্রী মূল্যায়ন করবেন। তরুণ প্রজন্মসহ যুবক, বৃদ্ধদের নিয়ে মিঠুর প্রস্তুতি ব্যাপক। তিনি গণসংযোগ চালিয়ে এলাকায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। ব্যাপক জনসমর্থন নিয়ে তিনি এবারও মাঠে আছেন।

সুধীজনেরা জানান, মিঠুর নির্বাচন হবে সিংজুরীবাসীর উন্নয়নের নির্বাচন। প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে এবং উন্নয়নের মধ্য দিয়ে সিংজুরীকে মডেল ইউনিয়ন হিসেবে উপহার দেওয়াই তার নির্বাচনের অঙ্গিকার। যেখানে থাকবে না সন্ত্রাস, দুর্নীতি ও মাদক।

সিংজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অন্যান্য প্রার্থীরা হলেন- সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রফিক, সিংজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম, বর্তমান চেয়ারম্যান পুত্র আশরাফুল আজম আজাদ দুলাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta