1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মানিকগঞ্জে পুলিশের স্ত্রী হত্যা মামলায় গ্রেফতার ৪ | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

মানিকগঞ্জে পুলিশের স্ত্রী হত্যা মামলায় গ্রেফতার ৪

দেবাশীষ ঘোষ জয়, মানিকগঞ্জ জেলা প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৫ বার পঠিত
মানিকগঞ্জে পুলিশের স্ত্রী হত্যা মামলায় গ্রেফতার ৪

মানিকগঞ্জে পুলিশের স্ত্রী হত্যা মামলায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় চুরি হওয়া মালামালও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন রাজবাড়ীর কবির হোসেন, রিয়াজ উদ্দিন সরদার, বগুড়ার শাকিল হাসান ও রংপুরের আঁখি আক্তার লিপি।

মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বুধবার দুপুর ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ গোলাম আজাদ খাঁন।

এসপি জানান, গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে তিনটি মোবাইল, রূপার নূপুর, একটি সোনার পায়েল, সোনার তিনটি কানের দুল, ব্রেসলেট, লকেট ও ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

হত্যার ঘটনার পর থেকে পুলিশ তদন্ত শুরু করে। প্রথমে আঁখি আক্তার লিপিকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে বাকি আসামিদের বিভিন্ন জেলা থেকে গ্রেপ্তার করা হয়। মানিকগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে একটি বাসায় পুলিশ সদস্য তার স্ত্রী ও ছেলেমেয়ে নিয়ে ভাড়া থাকতেন। স্ত্রীর পূর্বপরিচিত ছিলেন আঁখি আক্তার লিপি।

কাজের কারণে ওই পুলিশ সদস্য গত ১০ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে গাজীপুরে ছিলেন। ওই দিন রাতে কবির হোসেন, রিয়াজ উদ্দিন সরদার, শাকিল হাসানসহ লিপি ওই বাড়িতে বেড়াতে যান। এরপর ঘুমের ওষুধ মেশানো কোমল পানীয় পুলিশের স্ত্রী ও তার ছেলেমেয়েকে খাওয়ানো হয়। তারা অচেতন হয়ে পড়লে আসামি রিয়াজ ওই নারীকে ধর্ষণ করেন।

এরপর তার হাত-পা ও মুখ বেঁধে শ্বাসরোধ করে হত্যা করা হয়। মোবাইল ফোন, স্বর্ণালংকার ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যান তারা। শনিবার সকালে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সেদিনই নিহতের বাবা সদর থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই জামিনুর রহমান জানান, দুপুরে মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের নিয়ে যাওয়া হবে। আদালতের কাছে ৫ দিনের রিমান্ড চাওয়া হবে। তবে প্রাথমিকভাবে হত্যা ও চুরির ঘটনার কথা স্বীকার করেছেন আসামিরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta