1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
ময়মনসিংহে করোনা রোগীদের উন্নত চিকিৎসায় ভালুকার এম.এ.ওয়াহেদ | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

ময়মনসিংহে করোনা রোগীদের উন্নত চিকিৎসায় ভালুকার এম.এ.ওয়াহেদ

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১০৪ বার পঠিত

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা রোগীদের উন্নত চিকিৎসার জন্য ২য় বারের মতো প্রায় ১৮ লক্ষ টাকা ব্যয় করে ৫ টি আইসিইউ বেড ও ফিল্ড হাসপাতাল ময়মনসিংহে ৫০টি অক্সিজেন সিলিন্ডার সেট সহ নানা চিকিৎসা সরঞ্জাম প্রদান করেন ভালুকার গর্ব ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, বিশিষ্টি শিক্ষানুরাগী, দানবীর ও আন্তর্জাতিক ব্যবসায়ী আলহাজ্ব এম এ ওয়াহেদ এম বি এ।

শনিবার (৩১ জুলাই) বিকেলে ময়মনসিংহ শহরের নিরাময় ক্লিনিক মিলনায়তনে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট ফরিদ আহম্মদের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, ফিল্ড হাসপাতাল ময়মনসিংহের পরিচালক ডাঃ মনিনূর রহমান জিন্নার সার্বিক ব্যবস্থাপনায় নানা চিকিৎসা সরঞ্জাম প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পেোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও এফ বি সি আইয়ের সহ-সভাপতি আমিনুল হক শামিম।

এছাড়াও জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ ছাড়াও তিনি ভালুকায় মানবতার সেবায় শেখ রাসেল ফ্রি অক্সিজেন সার্ভিস “হ্যালো ছাত্রলীগ’ নামক একটি স্বেচ্ছাসেবী সংঠনের মাধ্যমে ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহাম্মেদ সুজনের তত্বাবধানে পৌরসভা সহ উপজেলার বিভিন্ন স্থানে করোনা রুগিদের ফ্রি চিকিৎসা সেবা দেওয়ার লক্ষে বাড়ি বাড়ি অক্সিজেন সিলিন্ডার পৌছে দিচ্ছেন।মহামারি করোনাকালে মানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে তিনি।

আলহাজ্ব এম.এ.ওয়াহাদ দির্ঘদিন ধরে মানবসেবা মূলক নানা কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ততা করেন।তিনি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের পাশাপাশি সমাজের দূস্থ্য অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। এছাড়া ঈদ, পুজা পার্বনসহ ধর্মীয় সকল আচার অনুষ্ঠানে স্বাধ্যমত নগদ অর্থসহ শাড়ী, লুঙ্গি এবং উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। ইতোমধ্যে তিনি লকডাউনে ঘরে থাকা কর্মহীন অসহায় মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিজস্ব তহবিল থেকে চাউলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে নানা শ্রেণী পেশার জনগণের প্রিয় ভাজন হয়েছেন।

আলহাজ্ব এম.এ.ওয়াহাদ জানান, আমি মানুষের জন্য কাজ করতে ভালোবাসি।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে বর্তমান সময়ে দেশে করোনার ভয়াল থাবা থেকে ময়মনসিংহের গণ মানুষ যাতে উন্নত চিকিৎসা নিতে পারে তার জন্য আমি আমার এই কার্যক্রম অব্যাহত রাখবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta