1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রাজাপুরে ৫ সন্তানের জননীর গলাকাটা লাশ উদ্ধার, আটক ২ | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

রাজাপুরে ৫ সন্তানের জননীর গলাকাটা লাশ উদ্ধার, আটক ২

অহিদ সাইফুল, ঝালকাঠি প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ১০৩ বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে ৫ সন্তানের জননী হোসনেয়ারা বেগম বকুলকে (৫৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের টিএন্ডটি সড়ক এলাকায় নিহতের নিজ বাড়ির ভাড়াটিয়া ঘরের পেছনের অংশ তালাবদ্ধ পরিত্যাক্ত কক্ষ থেকে উদ্ধার করা হয়।

নিহত হোসনেয়ারা বকুল ওই এলাকার মৃত আব্দুল খালেক হাওলাদারের দ্বিতীয় স্ত্রী। ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এ ঘরের দুইজন ভাড়াটিয়াকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার চাড়াখালির মৃত মোফাজ্জেল হোসেনের ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৪) ও সত্যনগর এলাকার মো. আয়নালীর ছেলে মো. পনির (৩৮)

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, মৃত আব্দুল খালেক হাওলাদারের দ্বিতীয় স্ত্রী হোসনেয়ারা বেগম বকুল উপজেলা সদরের টিএন্ডটি সড়ক এলাকার তার নিজের বাসায় বসবাস করতেন। শনিবার সকালে তাকে দেখতে না পেয়ে তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। পরে বাসার সামনে নিজেদের একটি ভাড়া ঘরের পিছনের তালা বদ্ধ একটি কক্ষে হোসনেয়ারা বেগমের নিথর দেহ মেঝেতে পড়ে থাকতে দেখে স্বজনরা। পরে তালা ভেঙ্গে বিতরে প্রবেশ করে হোসনেয়ারা বেগমের গলায় ধারালো অস্ত্রের আঘাত দেখা পুলিশকে খবর দেন তারা। পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার ও এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজন ভাড়াটিয়াকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি (তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের পাঠানো হয়েছে পুলিশ বিষয়টি তদন্ত করছে। পরিবারের সাথে কথা বলে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta