1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শিশু নির্যাতনের অভিযোগে ঝালকাঠির সাবেক পৌর কাউন্সিলর গ্রেপ্তার | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

শিশু নির্যাতনের অভিযোগে ঝালকাঠির সাবেক পৌর কাউন্সিলর গ্রেপ্তার

অহিদ সাইফুল, ঝালকাঠি প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২ বার পঠিত
ঝালকাঠির সাবেক পৌর কাউন্সিলর গ্রেপ্তার

শিশু নির্যাতনের অভিযোগে ঝালকাঠির সাবেক পৌর কাউন্সিলর গ্রেপ্তার। শিশু নির্যাতনের অভিযোগে ঝালকাঠি পৌরসভার সাবেক কাউন্সিলর শাহআলম খান ফারসুকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে শহরের পালবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, পালবাড়ি এলাকার কাঠ ব্যবসায়ী রাশেদুল ইসলাম মিলনের সঙ্গে পুরনো বিরোধ ছিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহআলম খান ফারসু’র। এরই জের ধরে ফারসু লোকজন নিয়ে গত ৯ সেপ্টেম্বর রাতে মিলনের বাসায় ঢুকে তাকে খুঁজতে থাকে।

এ সময় তিনি বাসায় ছিলেন না। ক্ষুব্ধ সাবেক এ জনপ্রতিনিধি ও তাঁর লোকজন মিলনের ৬ বছরের শিশুপুত্র নাজিব শেহজাদকে পিটিয়ে আহত করে। এমনকি ওই শিশুর গলাটিপে ধরে মাটিতে আছার মারে তারা। শিশুটির চিৎকার শুনে মিলনের বন্ধু মেহেদী হাসান এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় রবিবার রাতে সাবেক কাউন্সিলর শাহআলম খান ফারসুসহ ১৪ জনের নামে ঝালকাঠি থানায় মামলা করেন কাঠ ব্যবসায়ী রাশেদুল ইসলাম মিলন। পুলিশ রাতেই পালবাড়ি এলাকা থেকে ফারসুকে গ্রেপ্তার করে। ফারসু পশ্চিম ঝালকাঠি এলকার পনু খানের ছেলে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খলিলুর রহমান বলেন, মামলা দায়েরের পরপরই রাতে মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।আজ সোমবার দুপুরে আসামীকে আদালতে প্রেরণ করা হলে জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta