সাপাহারে পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান আকবর আলী

সাপাহারে পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান আকবর আলী

নওগাঁর সাপাহার উপজেলার সদর ইউনিয়নের সকল পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান আকবর আলী।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সদর ইউপি’তে অবস্থিত পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং পূজা কমিটির সকল সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

ইউনিয়নের ৭টি পূজা মন্ডপে শুভেচ্ছা বক্তৃতাকালে ইউপি চেয়ারম্যান আকবর আলী বলেন, বর্তমানে মহামারী করোনা ভাইরাসের কবল থেকে রক্ষা পেতে সকল মন্দিরে নগদ অর্থ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

সামাজিক দূরত্ব সহ পরিস্কার পরিচ্ছন্ন হয়ে পূজা উদযাপন করতে হবে। পূজা করতে আসা সকলের উদ্দেশ্য তিনি আরো বলেন, কেউ কোন মন্ডপ এলাকায় বিশৃংখলা করবেন না। উপস্থিত সকল মা বোনকে আপন ভেবে সুন্দর দৃষ্টিতে তাকান। যদি আপনি কোন মেয়েকে খারাপ চোঁখে তাকান তাহলে আপনার মা বোনকে মানুষও খারাপ চেঁখে তাকাবে।

তিনি রবিবার (১১ অক্টোবর) প্রত্যেক মন্দিরে নগদ অর্থ প্রদান করেন সেই সথে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন এবং ভবিষ্যতেও সহযোগীতা করার আশ্বাস দেন।

এ সময় সেখানে ইউপি সদস্য জগন্নাথ দেবনাথ, উপজেলা ছাত্রলীগেে আহবায়ক রাসেল রানা, পালপাড়া মন্দিরের সভাপতি পরিমল সহ মন্দিরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে ইউপি চেয়ারম্যন আকবর আলী তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করে মন্দির ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *