1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
সিরাজদিখানে রাস্তার বেহাল দশা, দেখার কেউ নেই | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

সিরাজদিখানে রাস্তার বেহাল দশা, দেখার কেউ নেই

সালাহউদ্দিন সালমান, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৯৬ বার পঠিত

সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়ন পরিষদের খাস নগর তিনরাস্তার মোড় আরব আলী মার্কেটের সামনের অবস্থা একেবারে বেহাল। এছাড়া একই পিষদের ৫ নং ওয়ার্ড ও বালুচর বাজার ধলেশ্বরী নদী বিধৌত ব্রিজ সংলগ্ন এলাকার রাস্তাঘাটের অবস্থা চলাচলে একেবারে অযোগ্য হয়ে পড়েছে।

এছাড়া উপজেলার সর্ববৃহৎ বালুচর বাজারের রাস্তারও একই অবস্থা। হালকা একটু বৃষ্টি হলেই রাস্তা তলিয়ে যায় পানিতে।যানবাহন চলাচল করতেই পারেনা এমনকি মানুষ চলাচলেও বেগতিক হয়ে পরে।

বালুচর ইউনিয়ন পরিষদের পাশেই তালিমুল কোরআন সফর একাডেমী মাদরাসা ও খাসমহল বালুচর বাইতুল আমান জামে মসজিদের রাস্তায় একটু বৃষ্টি এলেই পানি বন্দী হয়ে থাকে দীর্ঘদিন। পানি নিষ্কাশনের সুব্যবস্থা না থাকায় একটু বৃষ্টি হলেই ঘর থেকে বের হতে পারছেনা শতাধিক পরিবারের প্রায় কয়েক হাজার মানুষ।

এছাড়া খাস নগর তিনরাস্তার মোড় আরব আলী মার্কেটের সামনের অবস্থা আরো ভয়াবহ। সরেজমিনে গিয়ে দেখা যায় খাস নগর তিনরাস্তার মোড়ে বৃষ্টির পানিতে রাস্তায় চলাচলে ব্যাপক দুর্ভোগ।পথচারী মোঃ মানিক মিয়া বলেন, সমস্যা কিন্ত অল্পদিনের না বিগত কয়েক মাস ধরেই এমন অবস্থা কিন্ত দেখার কেউ নেই। এদিকে অনেক জনপ্রতিনিধি আছে অথচ এইসব দুর্ভোগ দেখার মানুষ নেই।

স্থানীয় মুজ্জামেল জানান একটু বৃষ্টি হলেই হাঁটুঅব্দি পানি জমে থাকার কারনে যানবাহন চলাচলেও দুর্ঘটনার শিকার হতে হয়েছে একাধিকবার। এছাড়া উপজেলার ব্যস্ততম বালুচর বাজারে এবং এই রাস্তায় মুন্সীগঞ্জ যাতায়েত কয়ে কয়েক হাজার মানুষ কিন্ত রাস্তার এই অবস্থা অথচ মেরামতের কেউ নেই যার কারনে সাধারন মানুষের দুর্ভোগ পোহাতে হয় অহরহ।

পানি বন্দী রাস্তার পাশে থাকা দোকানদার কয়েকজন বলেন, দীর্ঘদিন পানি বন্দী থাকায় এই রাস্তাকে বদ্ধজলাশয় বল্লেও ভুল হবেনা। শুধু পানি নয় এই পানির কারনে সাপ সহ মশার উপদ্রোপ বেড়েছে আমরা এখন ভয়ে আছি ডেক্সগুর যে প্রভাব সে ক্ষেত্রে এই পানি বন্দী আমাদের পরিবারেও মশার কামড়ে ডেক্সগুতে না আক্রান্ত হই।

সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম ডেইলি নববার্তাকে বলেন, বিষয়টা আগে জানতাম না এখন অবগত হলাম। শীঘ্রই সরজমিনে পরিদর্শন করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta