1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
সুনামগঞ্জে উন্নত যোগাযোগের জন্য হাওরে একাধিক উড়াল সেতু : এলজিআরডি মন্ত্রী | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

সুনামগঞ্জে উন্নত যোগাযোগের জন্য হাওরে একাধিক উড়াল সেতু : এলজিআরডি মন্ত্রী

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১ বার পঠিত
এলজিআরডি মন্ত্রী

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, সুনামগঞ্জ হল হাওর বেষ্টিত জেলা। বর্ষাকাল আসলেই চারদিক পানিতে ডুবে যায়। তাই এখানকার উন্নত যোগাযোগের জন্য একাধিক উড়াল সেতু নির্মাণ করবে সরকার। তার মধ্যে একটি উড়াল সেতু প্রকল্প পাস হয়েছে।

আজ শনিবার (১১ সেপ্টেম্ভর) দুপুরে জেলার নবগঠিত মর্ধনগর উপজেলায় প্রশাসনের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরের মানুষের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে জোর দিয়েছেন। তিনি হাওরাঞ্চলের মানুষের প্রতি খুবই আন্তরিক। বর্তমানে হাওরে অনেক প্রকল্প চলমান আছে। এছাড়া চরাঞ্চল এলাকায় যৌক্তিকভাবে প্রকল্প নেওয়া হয়েছে। পর্যায়ক্রমে সব বাস্তাবায়ন করা হবে।

তিনি আরো বলেন, অবহেলিত হাওরবাসীকে এগিয়ে নিতে গ্রামকে শহর করতে আমরা প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করে যাচ্ছি। হাওরের কোন এলাকা আর অবহেলিত থাকবে না। প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ছাড়া আর কিছুই বোঝেন না। তাই খুব দ্রুত উড়াল সেতুর কাজ শুরু হবে। অনুষ্ঠিত মতবিনিময় সভায় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি এখনও দেশে রয়েগেছে। তাড়া আড়াল থেকে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। দেশের উন্নয়ন হোক তারা চায় না।

তিনি আরো বলেন, বাংলাদেশের এমন কোনো জায়গা নেই উন্নয়ন হচ্ছেনা। যে দিকেই তাকাবেন দেখবেন উন্নয়ন আর উন্নয়ন। মধ্যনগর থানাকে উপজেলায় রুপান্তিত করা হয়েছে। এজন্য উপজেলার মানুষ অত্যন্ত আনন্দিত। আমরা সব দূর্ভোগ দুর করে সবার দুঃখ কষ্ট লাগব করে বাংলাদেশকে একটি উন্নয়নশীল দরিদ্র মুক্ত দেশ গড়ে তুলব।

সভায় আরো বক্তব্য রাখেন- স্থানীয় সরকার সচিব হেলাল উদ্দিন, সুনামগঞ্জ ১আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, পৌরমেয়র নাদের বখত, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta