1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
সুনামগঞ্জে করোনা জয়ী মায়ের কোলে ফিরল দুই জমজ শিশু | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

সুনামগঞ্জে করোনা জয়ী মায়ের কোলে ফিরল দুই জমজ শিশু

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০ বার পঠিত
সুনামগঞ্জে করোনা জয়ী মায়ের কোলে ফিরল দুই জমজ শিশু

সুনামগঞ্জে করোনাকে জয় করেছে এক মা। দীর্ঘ ১৫দিন পর আজ শুক্রবার (১০ সেপ্টেম্ভর) রাত সাড়ে ৮টায় ফিরে পেয়েছে তার দুই জমজ সন্তানকে। সন্তানদের কোলে নিয়ে মা আনন্দে আত্মহারা হয়ে পড়েছেন। দুই জমজ সন্তানের মায়ের নাম- সৈয়দা রিনা বেগম।

তিনি জেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের নির্মাণ শ্রমিক সুফি মিয়ার স্ত্রী। এলাকাবাসী সূত্রে জানা গেছে- গত ১৫ই আগষ্ট সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে অপারেশনের মাধ্যমে ২ জমজ ছেলে সন্তানের মা হন সৈয়দা রিনা বেগম। এক সাথে ২ ছেলে সন্তান পেয়ে নির্মাণ শ্রমিক সুফি মিয়া ও তার পরিবারসহ আত্মীয়-স্বজনরা খুবই আনন্দিত।

কিন্তু তাদের সেই আনন্দ দুঃখে পরিণত করে দিল মহামারী করোনা। জমজ সন্তানদের নিয়ে সিলেট থেকে নিজ বসতবাড়ি জগন্নাথপুরে আসার পর মা সৈয়দা রিনা বেগমের করোনা উপসর্গ দেখা দেয়। এরপর গত ২৪ আগষ্ট নমুনা পরিক্ষায় করোনা শনাক্ত হয়। নবজাতক জমজ ২শিশু সন্তান নিয়ে মহাবিপদে পড়ে যায় নির্মাণ শ্রমিক সুফি মিয়া। কারণ স্ত্রীর মহামারী করোনা হওয়ার কারণে জমজ ২ শিশুকে মায়ের দুধ পান করাতে পারবে না। এমতাবস্থায় একদিকে দুধের জন্য কাঁদছে জমজ ২শিশু অন্যদিকে মা সৈয়দা রিনা বেগমের শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে ২৫ আগষ্ট আবার সিলেট নিয়ে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।

ওই সময় এলাকার অনেকেই জমজ ২শিশুর দায়িত্ব নিতে চেয়েছিল। কিন্তু তাতে রাজি হননি শ্রমিক সুফি মিয়া। অবশেষে রিনা বেগমের বড় দুই বোন তাদের বুকের দুধ পান করিয়ে জমজ শিশুদের প্রাণ রক্ষা করেন। দীঘ ১৫দিন চিকিৎসা শেষে করোনাকে জয় করে আজ শুক্রবার (১০ সেপ্টেম্ভর) রাত সাড়ে ৮টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরে আসেন সৈয়দা রিনা বেগম। এবং জমজ ২ শিশু সন্তানকে নিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

এসময় সৈয়দা রিনা বেগম সাংবাদিকদের বলেন- মৃত্যুর সঙ্গে লড়াই করে আমি বেঁচে এসেছি শুধু আমার ২ সন্তানের জন্য। আল্লাহ আমার সন্তান ও আমাকে দয়া করেছেন, আমাদের প্রাণে রক্ষা করেছেন। আমি খুবই আনন্দিত। এঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সূধন সাংবাদিকদের বলেন- জমজ ২ সন্তানের মা করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন বলে জানতে পেরেছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta