1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
সুনামগঞ্জে গাঁজা ও মাইক্রোবাসসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

সুনামগঞ্জে গাঁজা ও মাইক্রোবাসসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩ বার পঠিত
সুনামগঞ্জে গাঁজা ও মাইক্রোবাসসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সুনামগঞ্জে অভিযান চালিয়ে গাঁজার চালান ও মাইক্রোবাসসহ ৩জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ শনিবার (১১ সেপ্টেম্ভর) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাঘারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার বড়ইকান্দি গ্রামের মৃত ইজ্জত মিয়া বাদশার ছেলে আতিকুর রহমান আতিক (৪৭), একই গ্রামের মৃত মঙ্গল হোসেনের ছেলে সুমন আহমদ (২৫), একই জেলার গোপালগঞ্জ উপজেলার রফিপুর দক্ষিণ মাইজবাগ গ্রামের মোস্তাকিন আলীর ছেলে আলিম উদ্দিন (২৬)।

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে- গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্ভর) রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তি র‌্যাব ৯এর সুনামগঞ্জ ক্যাম্প কমান্ডার সিঞ্চন আহমদের নেতৃত্বে অভিযান চালিয়ে জেলার ছাতক উপজেলার জালালপুর পয়েন্ট থেকে ১টি মাক্রোবাসসহ ৩ পেশাদার মাদক ব্যবসায়ী আতিকুর রহমান আতিক, সুমন আহমদ ও আলিম উদ্দিনকে গ্রেফতার করা হয়।

পরে তাদের মাইক্রোবাস ও শরীর তল্লাশী করে ৩৩কেজি ওজনের একাধিক গাঁজার প্যাকেট, ৪টি মোবাইল ফোন ও ৬টি সীমকার্ডসহ নগদ ১হাজার টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালসহ গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ীকে রাতেই ছাতক থানায় হস্তান্তর করা হয়।

এঘটনার প্রেক্ষিতে র‌্যাব বাদী হয়ে ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারনি ১৯(গ)/৩৮/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন সাংবাদিকদের এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta