1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
সুনামগঞ্জে পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা, লাশ উদ্ধার | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

সুনামগঞ্জে পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা, লাশ উদ্ধার

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬ বার পঠিত
লাশ উদ্ধার

সুনামগঞ্জে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। আজ রবিবার (১২ সেপ্টেম্ভর) দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মৃত গৃহবধুর নাম- তাহমিদা বেগম (২০)। সে জেলার তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের মানিকখিলা গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী ও নুর মোহাম্মদের মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে- যৌতুকসহ নানান বিষয়াদি নিয়ে গৃহবধু তাহমিদা বেগমের সাথে স্বামী হাবিবুর রহমান ও তার পরিবারের অন্যান্যও সদস্যদের বনিবনা না হওয়ার কারণে পরিবারে দীর্ঘদিন যাবত অশান্তির লেগেছিল। এসব বিষয় নিয়ে গৃহবধু তাহমিদাকে অনেক কটুকথা শুনতে হতো। মাঝে মধ্যে শারিরীক ভাবে নির্যাতন ও করা হতো।

এমতাবস্থায় প্রতিদিনে মতো গতকাল শনিবার (১১ সেপ্টেম্ভর) রাত ১১টায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। তারই জের ধরে রাত অনুমান ১২টায় গৃহবধু তাহমিদা বেগম নিজ বসতঘরের ধরনা মাঝে গলায় দরি দিয়ে আত্মহত্যা করেন। পরে এঘটনাটি থানায় অবগত না করে স্থানীয় লোকজনকে নিয়ে সমাধান করার চেষ্টা করে ওই গৃহবধুর স্বামী হাবিবুর রহমান ও তার পরিবার।

আজ রবিবার (১২ সেপ্টেম্ভর) সকালে খবর পেয়ে মৃত গৃহবধু তাহমিদা বাবা নুর মোহাম্মদ ঘটনাস্থলে আসে এবং তার মেয়ের মৃত্যুর খবর থানায় জানায়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে গৃহবধু তাহমিদার লাশ উদ্ধার করে।

এব্যাপারে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার সাংবাদিকদের বলেন, গৃহবধু তাহমিদা বেগমের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনার প্রেক্ষিতে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর এঘটনার আসল রহস্য জানা যাবে। এব্যাপারে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta