1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
সুনামগঞ্জে মদ ও গাঁজাসহ গ্রেফতার ৩ | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

সুনামগঞ্জে মদ ও গাঁজাসহ গ্রেফতার ৩

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৩১ বার পঠিত
সুনামগঞ্জে মদ ও গাঁজাসহ গ্রেফতার ৩

সুনামগঞ্জের ছাতক, দোয়ারাবাজার, বিশ্বম্ভরপুর, তাহিরপুর, ধর্মপাশা-মর্ধনগর ও সুনামগঞ্জ সদর উপজেলা সীমান্ত এলাকাকে মাদক পাচাঁরের নিরাপদ রোড হিসেবে ব্যবহার করছে চোরাকারবারীরা। তাদের পাচাঁরকৃত মদ, গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন মাদক সেবন করে ধ্বংস হচ্ছে যুবকরা। পুলিশ পৃথক অভিযান চালিয়ে মদ ও গাঁজাসহ ৩জনকে গ্রেফতার করেছে। আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে পৃথক ভাবে তাদেরকে কারাঘারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃরা হলো- জেলার ছাতক পৌরশহরের দক্ষিণ বাগবাড়ি রেলকলোনীর বাসিন্দা মৃত রিংকু আচার্য্যের ছেলে মাদক ব্যবসায়ী রকি আচার্য্য (২০), শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের বুড়ুমপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে শাহিনুর পাশা (২৫) ও ধর্মপাশা উপজেলার পাইকুরহাটি ইউনিয়নের দেওয়ানগঞ্জ গ্রামের তরিকুল ইসলাম (২১)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল বুধবার (১৩ অক্টোবর) রাত ১০টায় জেলার ছাতক উপজেলা সীমান্ত দিয়ে মদ পাচাঁর করে নিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শিবটিলার খেয়াঘাট এলাকা থেকে ভারতীয় ৩৪ বোতল মদসহ ব্যবসায়ী রকি আচার্য্যকে গ্রেফতার করে পুলিশ। এঘটনার প্রেক্ষিতে রাতেই গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ছাতক থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে রাত অনুমান ১১টায় মদ খেয়ে মাতাল হয়ে জগন্নাথপুর উপজেলা সদরে অবস্থিত শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়া মন্দিরের পূজা অনুষ্ঠানে আগত লোকজনকে উত্যক্ত করার সময় শাহিনুর পাশাকে গ্রেফতার করে পুলিশ। অপরদিকে ধর্মপাশা ও মধ্যনগর সীমান্ত দিয়ে পাঁচারকৃত গাঁজা নিয়ে ধর্মপাশা উপজেলার সুনুই গ্রামের সামনের রাস্তায় আসর বসায় মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম ও তার সহযোগীরা।

এখবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ২ পুরিয়া গাঁজাসহ তরিকুলকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার সহযোগীরা বাকি গাঁজা নিয়ে পালিয়ে যায়। পরে রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুনতাসির হাসান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত তরিকুল ইসলামকে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এছাড়া গতকাল বুধবার রাতে ও আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোরে তাহিরপুর উপজেলার বালিয়াঘাট ও চারাগাঁও সীমান্তের লালঘাট, জঙ্গলবাড়ি, এলসি পয়েন্ট, লাকমা, টেকেরঘাট এলাকা দিয়ে ইয়াবা কালাম, রমজান মিয়া ও শফিকুল ইসলাম ভৈরব, খোকন মিয়া, মানিক মিয়া, একদিল মিয়া, কুদ্দুস মিয়া, আনোয়ার মিয়া, লেংড়া জামাল, শহিদুল্লাহগং ভারত থেকে অবৈধ ভাবে চোরাই কয়লাসহ সাথে বস্তা ভর্তি করে মদ, গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন মাদক পাঁচার করে নৌকা বোঝাই করে পাটলাই নদী হয়ে টাঙ্গুয়ার হাওর দিয়ে নেত্রকোনা জেলার কমলাকান্দা উপজেলা সদরের মনতলা এলাকার সাজু মিয়া ও আজিজ মিয়ার ডিপুতে নিয়ে মজুত করলেও এব্যাপারে কোন পদক্ষেপ নেওয়া হয়নি বলে জানা গেছে।

ছাতক থানার ওসি নাজিম উদ্দিন, জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ও ধর্মপাশা থানার ওসি মোঃ খালেদ চৌধুরী ডেইলি নববার্তাকে পৃথক ঘটনায় ৩জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta