1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
স্পেনকে হারিয়ে চ্যাম্পিয়ন ফ্রান্স | Dailynobobarta
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

স্পেনকে হারিয়ে চ্যাম্পিয়ন ফ্রান্স

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৩৬ বার পঠিত
স্পেনকে হারিয়ে চ্যাম্পিয়ন ফ্রান্স

স্পেনকে হারিয়ে চ্যাম্পিয়ন ফ্রান্স। টানটান উত্তেজনার মধ্য দিয়ে ইউয়েফা নেশনস লিগের ফাইনাল জিতে নিল ফ্রান্স। প্রথমে পিছিয়ে থেকে দারুণ কামব্যাক করে স্পেনকে হারিয়ে শিরোপা ঘরে তুলেছে বেনজেমা-এমবাপেরা।

ইতালির সান সিরো স্টেডিয়ামে ফ্রান্সের কাছে ২-১ ব্যবধানে নাটকীয়ভাবে হেরেছে স্পেন। ম্যাচের ফল ফ্রান্সের পক্ষে গেলেও পুরো ম্যাচে আধিপত্য নিয়ে খেলেছে লুইস এনরিকের শিষ্যরা।

শুরু থেকে শেষ পর্যন্ত দাপট দেখিয়েছে তারা। রক্ষণ সামলে পাল্টা আক্রমণ সাজানোই যেন ছিল ফ্রান্সের কৌশল। এই সুযোগগুলোই কাজে লাগিয়েছে দিদিয়ের দেশমের বাহিনী। প্রথমার্ধ গোলশূন্য স্কোরের পর দ্বিতীয়ার্ধেই সব গোল আসে।

বিরতির পর বল দখলে রেখে দলীয় নৈপুণ্যে ম্যাচের ৬৪ মিনিটে লিড নেয় স্পেন। অধিনায়ক সার্হিও বুস্কেটসের পাস পেয়ে ডি-বক্সের বাম প্রান্ত থেকে জোরালো শটে বল জালে জড়ান মিকেল ওয়ারসাবাল।

স্পেনের আনন্দের রেশ কাটার আগেই ঠিক দুই মিনিটের মাথায় সমতায় ফেরে ফ্রান্স। এবার কিলিয়ান এমবাপের পাসে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের বাঁকানো শটে বল ঠিকানায় পাঠিয়ে দেন কারিম বেনজেমা।

সমতায় থাকা ম্যাচটা যখন পেন্ডুলামের মতো দুলছিল, তখন ম্যাচের সব লাইমলাইট নিজের দিকে নেন ফ্রান্সের সেরা তারকা এমবাপে। ৮০ মিনিটে থিও হার্নান্দেসের পাস থেকে বল পেয়ে গোল করতে এতটুকু ভুল করেননি এই পিএসজির তারকা ফুটবলার।

এতেই ম্যাচের শেষ ঘণ্টাটা বেজে যায়। স্পেনকে হারিয়ে প্রথমবারের মতো ইউয়েফা নেশন্স লিগের ট্রফির উল্লাসে মাতে ফ্রান্স। একই দিনে বেলজিয়ামকে ২-১ ব্যবধানে হারিয়ে টুর্নামেন্টে তৃতীয় হয় ইতালি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । AboutContactPrivacyFamilyকনভার্টার DMCA.com Protection Status
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta