1. news.dailynobobarta@gmail.com : ডেইল নববার্তা : ডেইল নববার্তা
  2. udoyjuwelahmed@gmail.com : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ : শহীদুর রহমান জুয়েল সিলেট ব্যুরো চীফ
  3. rabbu4046@gmail.com : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : রাব্বু হক প্রধান আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  4. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
স্যাম আসগারি'র সাথে ব্রিটনি স্পিয়ার্সের আংটি বদল | Daily Nobobarta
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল ঘিওরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর আলোচনা সভা সম্পন্ন ফের আর্থিক প্রতারণা মামলায় জ্যাকলিনকে তলব পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড : শোয়েব আখতার পাবনায় টুম্পা ও অনিবার্ণের স্মরণে বাচনশৈলীর ফ্রি স্বাস্থ্য ক্যাম্প দৌলতপুরে অবৈধ চায়না জাল জব্দ, ১ জনের জেল ও ৬ জনের জরিমানা আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী

স্যাম আসগারি’র সাথে ব্রিটনি স্পিয়ার্সের আংটি বদল

বিনোদন প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ বার পঠিত
Britney Spears and Sam Asghari

স্যাম আসগারি’র সাথে ব্রিটনি স্পিয়ার্সের আংটি বদল। মার্কিন সংগীতশিল্পী ব্রিটনি স্পিয়ার্স তার দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগরির সঙ্গেই করলেন আংটি বদল।

ব্রিটনি ইনস্টাগ্রামে আংটি দেখানো একটি ভিডিও পোস্ট করেছেন। স্পিয়ার্স ১৩ বছর ধরে একটি আইনি লড়াই লড়ছেন। যা তার ব্যক্তিগত জীবন এবং আর্থিক অবস্থা উভয়ই নিয়ন্ত্রণ করে।

১৩ বছর আগে বিষণ্নতার কারণে জীবনের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ব্রিটনি। সাবালিকা হওয়ার পরও আদালত তার বাবা জেমি স্পিয়ার্সকে আইনি অভিভাবক হিসেবে নিযুক্ত করেন। কিন্তু সেই অভিভাবকত্বই জীবনের সবচেয়ে বড় বাধা হয়ে উঠেছে তার ব্রিটনির জীবনে। গায়কটির মানসিক স্বাস্থ্য নিয়ে উদ্বেগ উত্থাপিত হলে ২০০৮ সালে আইনি অভিভাবকত্ব আরোপ করা হয়।

তবে সেসব বাধা পেরিয়ে এখন মানসিকভাবে ভালো আছেন ব্রিটনি। আর তাই শরীরচর্চা প্রশিক্ষক ও অভিনেতা ২৭ বছর বয়সী স্যাম আসগারির সঙ্গে সম্পর্কে জড়াতে যাচ্ছেন তিনি। আসগারি ইরানের রাজধানী তেহরানে জন্মগ্রহণ করলেও ১২ বছর বয়সে জলে আসেন লস এঞ্জেলেসে।

Britney Spears and Sam Asghari engajement

স্যাম আসগারির ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি। ছবি: সংগৃহীত


তার ম্যানেজার ব্র্যান্ডন কোহেন পিপল ম্যাগাজিনকে বাগদানের খবর নিশ্চিত করেছেন। ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে দেখা হয়েছিল তাদের। অন্যদিকে ৩৯ বছর বয়সী স্পিয়ার্স এর আগে দুবার বিয়ে করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর.

বিজ্ঞাপন

Daily Nobobarta © 2021 । About Contact PrivacyFamilyবাংলা কনভার্টার
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Dailynobobarta