dailynobobarta logo
ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

টাঙ্গাইল জেলা যুবলীগের উদ্যোগে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ

রবিন তালুকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধি
নভেম্বর ২, ২০২৩ ১২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপি-জামায়াত কর্তৃক পুলিশ সদস্য হত্যা, কাকরাইল মসজিদ, রাজারবাগ পুলিশ হাসপাতাল এবং যানবাহনে অগ্নি সংযোগ, প্রধান বিচারপতির বাসভবন ও সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে টাঙ্গাইল জেলা যুবলীগের উদ্যোগে গতকাল বুধবার তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পৌর শহরে কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত তারুণ্যের জয়যাত্রা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ মামুন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ, সাধারন সম্পাদক আবু সাইম তালুকদার বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ সিকদার মানিক, সমাবেশ শেষে অবৈধ অবরোধের বিরোধী একটি মিছিল বের হয়ে শহর প্রদক্ষিন করে। যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা কর্মসুচীতে অংশগ্রহণ করেন।

রবিন তালুকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধি
টাঙ্গাইল জেলা প্রতিনিধি | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com