dailynobobarta logo
ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেপ্তার

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
অক্টোবর ২৬, ২০২৩ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুরে ২টি এলজি ও ২০ রাউন্ড কার্তুজসহ যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যা মামলার আসামি ইউছুফ ভূঁইয়া প্রকাশ ওরফে ছোট ইউছুফকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তারেক বিন রশিদ প্রেস ব্রিফিং করে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ভোরে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের নিজ বাড়ি থেকে জেলা গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, ডাকাতি ও মাদকসহ ৭ টি মামলা রয়েছে। গ্রেপ্তার ইউছুফ কাশিপুর গ্রামের বদিউজ্জামানের ছেলে।

পুলিশ সুপার তারেক বিন রশিদ জানান, ইউছুফ বশিকপুরের যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যা মামলার এজাহারভূক্ত ৩ নম্বর আসামি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭ টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরি দুটি এলজি ও ২০ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার বাদি হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার করবেন। পরে তাকে লক্ষ্মীপুর আদালতে সৌপর্দ করা হবে।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর ছিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইমস এন্ড অপস) হাসান মোস্তফা স্বপন, জেলা পুলিশের বিশেষ শাখার প্রধান (ডিআইওয়ান) একেএম আজিজুর রহমান মিয়া ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটু উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আলাউদ্দিনকে গুলি করে হত্যা করা হয়। পরদিন তার ছেলে মেহেদি হাসান আকাশ বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও ২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুর প্রতিনিধি | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com