dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

সিলেট বিশ্বনাথে ৫টি ইউনিয়নে বিজয়ী হলেন যারা!

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩ | ৩:২১ পূর্বাহ্ণ
সিলেট বিশ্বনাথে ৫টি ইউনিয়নে বিজয়ী হলেন যারা!

বিশ্বনাথের ইউনিয়নে পরিষদ নির্বাচনে ৫টি’র কোনোটিতেই পাস করতে পারেনি নৌকা প্রতীকের প্রার্থীরা। উপজেলার অলংকারী, রামপাশা, দৌলতপুর, বিশ্বনাথ ও দেওকলস ইউনিয়নে সোমবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত চলে টানাে ভোট গ্রহন।

বেসরকারি ফলাফল অনুযায়ী- উপজেলার অলংকারী ইউনিয়নে স্বতন্ত্রের ব্যানারে উপজেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি আতিকুর রহমান লিটন ঘোড়া প্রতীক নিয়ে জয়লাভ করেছেন, রামাপাশা ইউনিয়নে সদ্য বহিস্কৃত ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি (বিদ্রোহী প্রার্থী) ইমাম উদ্দিন আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন।ও সদ্য বহিস্কৃত পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদ (চশমা)।

দৌলতপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন সদ্য বহিস্কৃত ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফিজ মো. আরব খান (চশমা), বিশ্বনাথ সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী দয়াল উদ্দিন তালুকদার আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আর দেওকলস ইউনিয়নে জয়লাভ করেছন সদ্য বহিস্কৃত উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি (বিদ্রোহী প্রার্থী) ফখরুল ইসলাম মতসিন (আনারস)।

উল্লেখ্য, বিশ্বনাথের ৫টি ইউনিয়নে পরিষদ নির্বাচন সোমবার সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহন চলে। উপজেলার ৫টি ইউনিয়নের ৪৫টি কেন্দ্রে প্রায় ৭৯ হাজার ৭৭১ জন ভোটার রয়েছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩টি (চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য) পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন সর্বমোট ২৫৪ জন প্রার্থী। আর ৫টি ইউনিয়নের ওই ৪৫টি ভোট কেন্দ্রের মধ্যে ১২টি কেন্দ্রকে অধিক ঝুঁকিপূর্ণ কেন্দ্র হিসেবে চিহ্নিত করা হয়েছিল। তবে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়।

Daily Nobobarta | Website | + posts

'সত্য প্রকাশে আপোসহীন দৈনিক' স্লোগান সংবলিত দৈনিক নববার্তা'য় থাকছে দেশের ৬৪ জেলার ৪৯৫ উপজেলার খবর।

সর্বশেষ - মানিকগঞ্জ