dailynobobarta logo
ঢাকামঙ্গলবার , ১৮ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আন্তর্জাতিক ফ্যাশন শোতে বাংলাদেশি মডেল তোসরা

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
জুলাই ১৮, ২০২৩ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’ মুকুট জয়ী রাফাহ নানজিবা তোরসা। এরইমধ্যে তিনি অভিনয়েও নাম লিখিয়েছেন। তার অভিনীত প্রথম টেলিফিল্ম ‘স্বপ্ন তোমার জন্য’। এরপর আরও বেশকিছু কাজ করেছেন তিনি। দেখা গেছে ওয়েব মাধ্যমেও। কাজ করেছেন সিনেমায়ও। তবে এ নিয়ে আপাতত বলতে নিষেধ আছে।

তোরসা এখন নিজেকে ব্যস্ত রেখেছেন নানা কাজে। এছাড়া নিয়মিত বিভিন্ন সামাজিক কাজে অংশ নিচ্ছেন তিনি। নতুন খবর হচ্ছে আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েত ‘লাদাখ’য় বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন তোরসা। এ তথ্য জানিয়েছেন এ মডেল নিজেই।

তোরসা বলেন, এবারের পথচলাটা একটু ভিন্ন। কারণ আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েতে আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করব। এটি জি২০ সামিটের অংশ। এটা নিঃসন্দেহে ভালো লাগার। আমার সবটুকু মেধা ও শ্রম দিয়ে চেষ্টা করব দেশের সম্মান বয়ে আনতে। সবাই আমার জন্য দোয়া করবেন।

জানা গেছে, আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েত ‘লাদাখ’ শোটি আগামী ২৩ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বরের মধ্যে অনুষ্ঠিত হওয়ার জন্য নির্ধারিত। গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস অনুষ্ঠিত হবে ৩০ আগস্ট। এতে জি২০ দেশের অনন্যা মিস ইউনিভার্স, ওয়ার্ল্ডস এবং আর্থদের সঙ্গে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের তোরসা অংশ নিয়ে ১৯ হাজার ফুট পাহাড়ের উপর পদধূলি রাখবেন দেশের পতাকাসহ। এতে মিস ইউনিভার্স, ওয়ার্ল্ডস এবং আর্থও থাকবে যারা শান্তি ও বন্ধুত্বের আদর্শের মাধ্যমে ক্ষমতায়নের উপর আলোকপাত করবে।

যারা র‌্যাম্পে হাঁটবেন তাদের মধ্যে রয়েছেন ভারতের বংশিকা পারমার, মিস আর্থ, গিউলিয়া রাগাজিনি, ইতালির মিস আর্থ, লিন্ডসে কফি, মার্কিন যুক্তরাষ্ট্রের মিস আর্থ, ইউমি কাটো, জাপানের মিস ইউনিভার্স, লুইসা বার্টন, যুক্তরাজ্যের মিস আর্থ, অ্যানাবেলা ফ্লেক। জার্মানি থেকে মিস আর্থ, বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড’র রাফাহ নানজিবা তোরসা।

পুরো অনুষ্ঠান নিয়ে একটি ডকুমেন্টারি হবে। যা নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম দেখানো হবে। কান চলচ্চিত্র উৎসব সহ বিভিন্ন আন্তর্জাতিক উৎসবেও এটি দেখানো হবে বলে জানান তোরসা।

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com