dailynobobarta logo
আজ বুধবার, ১৯ জুলাই ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শিশুশিল্পী জান্নাতুল ভোর’র বড়পর্দায় অভিষেক

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বুধবার, ১৯ জুলাই ২০২৩ | ৩:১৪ অপরাহ্ণ
শিশুশিল্পী জান্নাতুল ভোর

জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিম উল্যা খোকন প্রযোজিত মনজুরুল ইসলাম মেঘ পরিচালিত পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র “ময়না”তে অভিনয়ের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক করতে যাচ্ছে শিশুশিল্পী জান্নাতুল ভোর।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে সম্প্রতি সিনেমাটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর সনদ অর্জন করেছে। সেন্সরবোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে শিশুশিল্পী জান্নাতুল ভোরের প্রশংসা করেছে। সিনেমায় নন্দিত অভিনেতা সুব্রত ও মোমেনা চৌধুরী দম্পতীর কন্যা ময়না চরিত্রে অভিনয় করেছে জান্নাতুল ভোর। নায়িকার ছোটবেলার চরিত্রে সাবলিল অভিনয় করায় সেন্সরবোর্ডের সদস্যরা জানিয়েছেন আগামিতে অভিন্যয়ের দ্যুতি ছড়াবেন জান্নাতুল ভোর। নায়িকা চরিত্রে অভিনয় করেছে চিত্রনায়িকা রাজ রিপা।

আলিম উল্লাহ খোকনের গল্পে সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করছেন মনজুরুল ইসলাম মেঘ। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক কায়েস আরজু, আমান রেজা, আফফান মিতুল, আরেফিন জিলানী, নাদের চৌধুরী, মমেনা চৌধুরী, সুব্রত, সূচনা সিকদার, সুমাইয়া জামান, খলিলুর রহমান কাদরী, সিমান্ত, আনোয়ার, জারা জান্নাতুন, সোহেল, মন্টু, সাব্বির, তাহমিনা মোনা এবং শিশু শিল্পী জান্নাতুল ভোর প্রমুখ। অতিথি চরিত্রে অভিনয় করেছে চিত্রনায়ক শিশির সরদার, চিত্রনায়িকা অ্যন্জেলা জলি ও কন্ঠশিল্পী আপন।

রাজধানীর একটি ইংরেজি ভার্সন স্কুলের কেজি শ্রেণির ছাত্রী জান্নাতুল ভোর পড়ালেখার পাশাপাশি নাচ, গান, চিত্রাংকন, কবিতা আবৃত্তি করে থাকনে। তার বাবা প্রকৌশলী শহিদুল ইসলাম সরকারী চাকুরীজীবি, মা রিনাৎ সুলতানা একাধারে কবি, কণ্ঠশিল্পী ও সামাজিক সংগঠক।

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ