dailynobobarta logo
ঢাকাবুধবার , ১৯ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে গুলিতে নয়, ব্যক্তিগত শত্রুতায় যুবককে কুপিয়ে হত্যা

Link Copied!

বিএনপির পদযাত্রা ও আওয়ামীলীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে বিএনপির সাথে আওয়ামীলীগ ও পুলিশের সংঘর্ষের ঘটনায় কৃষক দল নেতা নিহতের ঘটনাকে অস্বীকার করেছে পুলিশ। পৃথক হামলায় নিহতের এ ঘটনাটিকে পুলিশের গুলিতে নয়, ব্যাক্তিগত শত্রুতার জের ধরে ৩/৪জন যুবক কুপিয়ে হত্যা করেছে বলে দাবী করছে জেলা পুলিশ সুপার।

নিহত ব্যাক্তি কৃষকদলের সদস্য বা নেতা নয় বলেও দাবী পুলিশের। বুধবার(১৯ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংএ এসব তথ্য জানান। এসময় তিনি সংঘর্ষের নানান কারনসহ নিহত হওয়ার ঘটনাটি উল্লেখ করেন।

এদিকে একই ঘটনায় রাতে জেলা বিএনপি আহুত সংবাদ সম্মলনে নিহত ব্যাক্তিকে কৃষকদলের চরশাহী ইউনিয়ন কমিটির সদস্য বলে দাবী করেন। তার নাম মো. সজীব। সে চরশাহী ইউনিয়নের নুরুল্লাপুর গ্রামের আবু তাহেরের ছেলে। দুপুর ১টার দিকে শহরের শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাসভবনের সামনে নিহতের গায়েবী জানাজার আয়োজন করেও বিএনপি একই দাবী করেন। দলীয় শতাধিক নেতা-কর্মী আহত হন বলে জানান এ্যানি।

তবে আওয়ামীলীগের পক্ষ থেকে হত্যাকান্ডের বিষয়টি বিএনপি’র অভ্যান্তরীন কোন্দলের জের হিসেবে ঘটেছে বলে দাবী করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী।

এদিকে সংঘর্ষ ও হতাহত এবং নাশকতার ঘটনায় বিএনপি, পুলিশ ও আওয়ামীলীগের পক্ষ থেকে এখনো কোন মামলা হয়নি। তবে নিহতের নানা হানিফ মিয়া তার নাতি হত্যাকান্ডের বিচার দাবী করেন।

প্রসঙ্গত : বিএনপি’র পদযাত্রা ও আওয়ামীলীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে দফায় দফায় বিএনপির সাথে আওয়ামীলীগ ও পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকটি গাড়ী ভাঙচুর ও অগ্নি সংযোগ করা হয়। এতে পুলিশের ১৬জনসহ উভয়পক্ষের অর্ধশতাধিক আহত হন বলে জানা যায়।

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুর প্রতিনিধি | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।