dailynobobarta logo
আজ বুধবার, ১৯ জুলাই ২০২৩ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ভালুকায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

প্রতিবেদক
আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
বুধবার, ১৯ জুলাই ২০২৩ | ১০:৩০ অপরাহ্ণ
ভালুকায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

ময়মনসিংহের ভালুকায় প্রতিবন্ধী, সুবিধাবঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা দিয়েছেন কে এন্ড কে কর্পোরেশন নামে একটি সংস্থা।বুধবার (১৯ জুলাই) সকালে ভালুকা উপজেলার ঝালপাজা উচ্চ বিদ্যালয় মাঠে অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস) এর উদ্যোগে প্রতিবন্ধী, সুবিধাবঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা সহায়তা উপকরণ বিতরণ করা হয়েছে।

শিক্ষা উপকরণের মধ্যে ছিলো নগদ টাকা, স্কুল ব্যাগ, মেধা বৃত্তি ও স্যানেটারী নেপকিন। এসময় প্রতিবন্ধী, সুবিধা বঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ১৫০ শিক্ষার্থীকে স্কুল ব্যাগ, দুই প্রতিবন্ধী শিক্ষার্থীকে ২ হাজার টাকা করে নগদ অর্থ, মেধাবৃত্তি ১৫ শিক্ষার্থীকে ১৫০০ টাকা করে নগদ অর্থ ও ২৫ জন ছাত্রীকে স্যানেটারী নেপকিন দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাপানি ITO Corporation এর চেয়ারম্যান ITO EIJI (আইটিও ইজি)। বিশেষ অতিথি ছিলেন ITO Corporation এর ভাইস চেয়ারম্যান ITO KINJi (আইটিও কিনজি), অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস) এর আজীবন দাতা সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মামুন, কে এন্ড কে কর্পোরেশনের পরিচালক আবু খালিদ, খসরু ইসলাম, অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস) এর নির্বাহী পরিচালক শিক্ষক শফিকুল ইসলাম খান, সংস্থাটির সাধারণ সম্পাদক ঈমন তালুকদার সাগর, স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম তপন, সহকারী শিক্ষক নাজমুল আলম খান সোহাগ প্রমূখ।

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ