dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২০ জুলাই ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

সিলেট মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে নিহত ৬

প্রতিবেদক
শহীদুর রহমান জুয়েল, সিলেট ব্যুরো
বৃহস্পতিবার, ২০ জুলাই ২০২৩ | ১০:৫৬ পূর্বাহ্ণ
সিলেট মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে নিহত ৬

সিলেটে মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ছাড়া আরও দুজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে জেলার গোয়াইনঘাট উপজেলার সিলেট-ভোলাগঞ্জ সড়কের সালুটিকর সন্ধ্যাগাও বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, সিলেট থেকে ভোলাগঞ্জগামি একটি মাইক্রোবাস ও ভোলাগঞ্জ থেকে সিলেটগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের পর দুটি যানবাহনই সড়কের পাশে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার পাঁচজন যাত্রীর মৃত্যু হয়। এছাড়া আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মাইক্রোবাসের চালক মারা যান।

নিহতদের মধ্যে মো. কালন, আমির উদ্দিন নামে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাদের বাড়ি সিলেটের কোম্পানীগঞ্জ। বাকিদের নাম পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

ওসি কে এম নজরুল বলেন, সকাল ৯টার দিকে গোয়াইনঘাটের সিলেট-ভোলাগঞ্জ সড়কে মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পাঁচজন মারা যান।

এ ছাড়া আরও তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শহীদুর রহমান জুয়েল, সিলেট ব্যুরো
সিলেট ব্যুরো at ডেইলি নববার্তা | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ