dailynobobarta logo
ঢাকাবৃহস্পতিবার , ২০ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে বাড়ছে ডেঙ্গু রোগী, হাসপাতালে ভর্তি ২২

বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
জুলাই ২০, ২০২৩ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

শেরপুরে দিন দিন ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে। গত ১৫ দিনে শেরপুর জেলা সদর হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ২২ জন রোগী ভর্তি হয়েছে। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় রোগী ভর্তি হয়েছে ৫ জন। এদের মধ্যে শেরপুর জেলা সদর হাসপাতালে ৪ জন এবং ঝিনাইগাতি হাসপাতালে ভর্তি হয়েছেন ১ জন।

দিন যত যাচ্ছে, হাসপাতালে ভর্তি হওয়া রোগীর সংখ্যা তত বাড়ছে। ইদের আগে শেরপুরের হাসপাতালে রোগীর সংখ্যা ছিলো মাত্র ৩ জন। বতমানে ডেঙ্গু আক্রান্ত হয়ে যারা ভর্তি হয়েছেন তাদের প্রায় সবাই ঢাকায় কর্মস্থলে ছিলেন। ডেঙ্গু আক্রান্ত হয়ে শেরপুরে এসে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে রোগী ও তাদের স্বজনদের সূত্রে জানাগেছে।

তবে এ ব্যাপারে শেরপুর পৌরসভার পক্ষ থেকে এখন পর্যন্ত বড় কোন ধরনের ব্যবস্থা গ্রহণ লক্ষ্য করা যায়নি। ফলে পৌরবাসীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

তবে সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য জানায়, গত ২৪ ঘণ্টায় রোগীর সংখ্যা হঠাৎ বেড়ে যাওয়া ডেঙ্গু ওয়ার্ড খোলা হয়েছে এবং চিকিৎসার সকল ব্যবস্থা নেয়া হয়েছে। এসব রোগীর সবাই ঢাকা থেকে আক্রান্ত হয়ে শেরপুরে ভর্তি হচ্ছে। গত ২৪ ঘণ্টায় জেলায় মোট ৫ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছ বলে তিনি জানায়।

বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
শেরপুর প্রতিনিধি | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com