dailynobobarta logo
ঢাকাশনিবার , ২২ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

অভিষেকে মেসির দুর্দান্ত গোলে মায়ামির জয়

স্পোর্টস ডেস্ক
জুলাই ২২, ২০২৩ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগে গিয়ে অভিষেক রাঙালেন বিশ্বকাপ জেতা আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তার শেষ মুহূর্তের দারুণ গোলে জয় পেয়েছে ইন্টার মায়ামি।

শনিবার বাংলাদেশ সময় সকালে আর লিগস কাপে ক্রুজ আজুলের বিপক্ষে ২-১ গোলে জিতেছে মায়ামি। পূর্ণাঙ্গ ৯০ মিনিট শেষে যোগ করা সময়েও চলছিল ১-১ সমতা। খেলার একদম অন্তিম মুহূর্তে ৯৪ মিনিটে সুযোগ কাজে লাগান বিশ্বের অন্যতম সেরা তারকা। ফ্রি-কিক থেকে গোল করে আলোচিত অভিষেক দেখতে আসা বিপুল মানুষকে আনন্দ দেন তিনি।

অভিষেক ম্যাচে প্রথমার্ধে মাঠে নামেননি মেসি। তাকে বেঞ্চে বসিয়ে দর্শকদের অপেক্ষায় রাখেন কোন জেরার্দো টানা মার্তিনো। দর্শকের অপেক্ষা অবশ্য বিফল হয়নি। বিরতির পর ৫৪ মিনিটে মেসি মাঠে নামলে তার নামে উঠে রব। মেসির সঙ্গে এ সময় মাঠে নামেন সার্জিও বুসকেটসও।

৪৪ মিনিটে রবার্ট টেইলরের গোলে এগিয়ে যাওয়া মায়ামি মেসিদের নিয়ে ৬৫ মিনিটে গোল হজম করে বসে। ১-১ গোলের সমতাই শেষ হওয়ার দিকে ছিল ম্যাচ। মেসি অবশ্য বল পায়ে নিয়েই দেখাতে থাকেন নিজের কারিকুরি।

এদিন মেসির খেলা দেখতে গ্যালারিতে ছিলেন মায়ামির অন্যতম সত্ত্বাধিকারী ডেভিড বেকহাম, মেসির প্রাক্তন সতীর্থ ও বন্ধু সার্জিও আগুয়েরা, বাস্কেটবল তারকা লেব্রন জেমস, টেনিস তারকা সেরানা উইলিয়ামস, মডেল কিম কারদেশিয়ান। তাদের সবাইকে মোহিত করে ৯৪ মিনিটে মেসি মাতেন উল্লাসে। বক্সের বাইরে থেকে ফ্রি-কিক পেয়ে দারুণ শটে বল জালে জড়ান তিনি।

স্পোর্টস ডেস্ক
+ posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com