dailynobobarta logo
আজ শনিবার, ২২ জুলাই ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ডলি সায়ন্তনীর তিন গান

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
শনিবার, ২২ জুলাই ২০২৩ | ৯:৩৪ অপরাহ্ণ
ডলি সায়ন্তনী

দর্শকদের পছন্দের তালিকায় নিজের স্থান অটুট রেখেছেন শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী ডলি সায়ন্তনী। দর্শকদের জন্য এখনো নিয়মিত গান করছেন তিনি। নিজের নামে রয়েছে তার একটি ইউটিউব চ্যানেল। সেখানে নিয়মিত তার গান প্রকাশ করে থাকেন তিনি।

এছাড়াও অন্যান্য প্রযোজনা সংস্থা থেকেও তার গান প্রকাশিত হচ্ছে। এবার আরও তিনটি নতুন গান নিয়ে আসছেন এই সঙ্গীতশিল্পী।এর মধ্যে দুইটি মৌলিক গান রয়েছে ও একটি লালনগীতি। মৌলিক দুটি গান হচ্ছে ‘একতরফা বাইসা ভালো’। গানটির কথা, সুর ও সংগীতায়োজন করছেন রোহান রাজ, অন্যটি হলো লালন লোহানীর কথায় ও নাজির মাহমুদের সুরে ‘মন পবনের নাও’। এই গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। এছাড়া রয়েছে লালনগীতি ‘ভবে কেউ কারো নয়’ শিরোনামের এই গান , যার নতুন করে সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ।

ডলি সায়ন্তনী বলেন, আমার নতুন তিন গান নিয়ে বেশ ভালো সাড়া পাচ্ছি। গানগুলো যথেষ্ট শ্রুতিমধুর। তাই আমি বলতে পারি সব ধরনের শ্রোতার কাছেই গানগুলো বেশ উপভোগ্য হবে। এখন তো শ্রোতারা গান শোনার পাশাপাশি দেখতেও পছন্দ করেন তাই মিউজিক ভিডিও করার দিকে মনোযোগ দিয়েছি। যারা আমার এই মিউজিক ভিডিওগুলো দেখেছেন তারা বেশ প্রশংসা করছেন। জানিয়েছেন তাদের ভালোলাগার কথা।

‘একতরফা বাইসা ভালো’ ও ‘ভবে কেউ কারো নয়’ গান দুটি ডলি সায়ন্তনীর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে। অন্যদিকে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে ‘মন পবনের নাও’গানটি।

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ