dailynobobarta logo
আজ শনিবার, ২২ জুলাই ২০২৩ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নন্দীগ্রামে পৌর আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

প্রতিবেদক
রাসেল মাহমুদ, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
শনিবার, ২২ জুলাই ২০২৩ | ১১:৩৬ অপরাহ্ণ
নন্দীগ্রামে পৌর আ'লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

বগুড়ার নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। মোঃ বকুল হোসেনকে সভাপতি, শামছুল হক মাস্টার সহ সভাপতি, শাহিরুল ইসলাম সাধারণ সম্পাদক এবং মাহবুবুর রহমান ও তারেক মাহমুদ ডিউকে সাংগঠনিক সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন পেয়েছে।

শনিবার পৌর শাখার দপ্তর সম্পাদক আব্দুল হাকিম বকুল এ তথ্য নিশ্চিত করেছেন। উপজেলা আওয়ামী লীগের তৎকালিন ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রফিক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানার নেতৃত্বে গত ২০২২ সালের ১৫ জানুয়ারি নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক এড. জাকির হোসেন নবাব সহ নেতৃবৃন্দ।

সম্মেলনে উপস্থিত নেতাকর্মীদের প্রস্তাবে ও সর্বসম্মতিক্রমে পৌর আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। পরে ২৪ ফেব্রæয়ারি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়। গত বুধবার পৌর শাখার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পূর্ণাঙ্গ কমিটির তালিকাটি প্রকাশ করা হয়।

নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি যথাক্রমে আব্দুস সামাদ, মামুনুর রশিদ, আনোয়ার হোসেন, শফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম মিন্টু, মাহাবুর রহমান মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক ও শাহাদত হোসেন মিঠু, দপ্তর সম্পাদক আব্দুল হাকিম বকুল এবং প্রচার সম্পাদক আব্দুল আহাদ।

রাসেল মাহমুদ, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
+ posts

সর্বশেষ - মানিকগঞ্জ