dailynobobarta logo
ঢাকারবিবার , ২৩ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

স্বামী-সন্তান নিয়ে সুন্দর জীবন কাটাতে চাই : অপু

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
জুলাই ২৩, ২০২৩ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক জোড়া লাগছে আবার। বেশ কিছুদিন ধরেই এ গুঞ্জন চলছে। এরইমধ্যে একাধিকবার তাদের মধ্যে ঘনিষ্ঠতারও মিলেছে প্রমাণ। যুক্তরাষ্ট্রে একসঙ্গে তারা ঘুরে বেড়িয়েছেন, যোগ দিয়েছেন ঘরোয়া অনুষ্ঠানে। এবার অপু জানালেন, স্বামী-সন্তান নিয়ে সুখে দিন কাটাতে চান তিনি।

সম্প্রতি সংবাদমাধ্যমকে এ কথা বলেন অপু। ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) মহাখালী জোনাল অফিসে অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন শাকিব। সেসময় ওই আবেদন নিয়ে সালিশও বসেছিল। সেখানে শাকিব অনুপস্থিত থাকলে অপু উপস্থিত ছিলেন। সম্প্রতি ওই সালিশের একটি ভিডিও প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। এরপরই অনেকের মনে শাকিব-অপুর বিচ্ছেদ নিয়ে জেগেছে সন্দেহ।

এ প্রসঙ্গে অপু বলেন, ‘আমিও ভিডিওটি দেখেছি। বিষয়টি নিয়ে সিটি করপোরেশনের তাদের সঙ্গে কথা বললে ভালো হয়। তারা এ বিষয়ে পরিষ্কার করতে পারবেন।’

ওই সালিশের বর্ণনা অপুর থেকে শুনতে চাইলে অভিনেত্রী বলেন, ‘এটি একটি সেনসিটিভ ব্যাপার। আমি আগেভাগে বলতে চাই না। আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা–বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা–বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।’

শাকিব-অপুর বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ এপ্রিল। শাকিব খানের উত্তরার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে মালা বদল করেছিলেন তারা। যদিও বিয়ের খবরটি গোপন রেখেছিলেন এ জুটি। শুধু বিয়েই না সন্তান জন্মের খবরও গোপন রেখেছিলেন শাকিব-অপু।

২০১৭ সালের ১০ এপ্রিল সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু বিশ্বাস। জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে তাদের সন্তানের জন্ম হয়। নাম রাখা হয় আব্রাম খান জয়। ক্যারিয়ারের কথা চিন্তা করেই বিয়ে ও সন্তানের বিষয়টি গোপন রাখেন শাকিব-অপু।

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক | Website | + posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।