dailynobobarta logo
ঢাকারবিবার , ২৩ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

‘যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই’

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
জুলাই ২৩, ২০২৩ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

“আগামীর বাংলাদেশ হবে তারুণ্য দীপ্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য কে সামনে রেখেই বর্ডার গার্ড বাংলাদেশ-খাগড়াছড়ির রামগড় ব্যাটালিয়ন
(৪৩ বিজিবি) উদ্যােগে কোমলমতী শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (২৩ জুলাই) ব্যাটালিয়ন সদরে আয়োজিত অনুষ্ঠানে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) আওতাধীন উপজেলার আটটি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিজিবির পক্ষ হতে এ ক্রীড়া সামগ্রী তুলে দেন লে. কর্নেল আবু বকর ছিদ্দিক সাইমুম।

বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আবু বকর ছিদ্দিক সাইমুম।
বক্তব্যে প্রধান অতিথি বলেন- আগামীর বাংলাদেশ হবে তারুণ্য দীপ্ত বাংলাদেশ। আজকের যুব-সমাজ হবে আগামী বাংলাদেশের নীতি নির্ধারক, সেই বাংলাদেশের নেতৃত্ব দিতে যুব-সমাজকে প্রস্তুত হতে হবে। শিক্ষা-দীক্ষায় খেলাধুলায় হতে হবে সেরা। একমাত্র খেলাধুলাই পারে যুব-সমাজকে মাদক থেকে দূরে সড়িয়ে রাখতে।

প্রধান অতিথি আরও বলেন- যুব সমাজকে মাদক এবং মোবাইল গেম থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি ও সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে সড়িয়ে রাখতে সকলকে খেলাধুলার প্রতি বেশি বেশি সম্পৃক্ত হতে হবে।

অধিনায়ক লে. কর্নেল আবু বকর ছিদ্দিক সাইমুম বলেন, আর্থ-সামাজিক উন্নয়নে পিছিয়ে পড়া ও হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিজিবির নেয়া ছোট এই উদ্যোগটি শিক্ষার্থীদের সঠিক সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। বিজিবি সব সময় যেকোন পরিস্থিতিতে আপনাদের পাশে ছিল, আছে, ভবিষ্যতেও থাকবে পাশাপাশি শিক্ষার্থীদের মানবিক বিকাশ উন্নয়নে বিজিবির এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন (৪৩ বিজিবি)র পদস্থ কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী, গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মী প্রমূখ।

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
+ posts

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com