dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

কে হচ্ছেন শাকিব খান এর পরবর্তী নায়িকা?

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩ | ১১:০২ পূর্বাহ্ণ
শাকিব খান এর পরবর্তী নায়িকা

কয়েক বছর ধরে শোনা যাচ্ছে, বলিউডের সিনেমায় অভিনয় করবেন শাকিব খান। আর সেই ছবিতে নায়িকা থাকবেন শ্রদ্ধা কাপুর। তবে শেষ পর্যন্ত সেই ছবি আলোর মুখ দেখেনি। কেবল কথার মাঝেই সীমাবদ্ধ থেকেছে। এবার আবারও শাকিবের বলিউড অভিষেকের খবর ছড়িয়ে পড়েছে। অনন্য মামুন তাকে নিয়ে বলিউডের মোড়কে সর্বভারতীয় সিনেমা বানানোর ঘোষণা দিয়েছেন।

গণমাধ্যমকে তিনি বলেন, ‘শাকিব খানের নতুন ছবিটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় তৈরি হবে। আগামী সেপ্টেম্বরে ভারতে বেনারস থেকে ছবিটির শুটিং হবে। একটানা ৩৫ দিনের শুটিংয়ের মধ্য দিয়ে পুরোপুরি কাজ শেষ হবে ছবিটির। বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে নাম চূড়ান্ত না হওয়া এই ছবি।’

এদিকে ছবির নায়িকা নিয়েও ধুম্রজাল সৃষ্টি হয়েছে। শোনা যাচ্ছে, নেহা শর্মা থাকবেন ঢালিউড কিংয়ের বিপরীতে। তবে মামুন আরও কয়েকজন নায়িকার নাম জানালেন। প্রাচী দেশাই, জেরিন খান ও শেহনাজ গিল— এই তিন জনের মধ্যেও একজন থাকতে পারেন। সবকিছু চূড়ান্ত না হওয়া পর্যন্ত এখনই মুখ খুলতে চাইছেন না পরিচালক।

চার জনের মধ্যে কাকে দেখা যাবে— জানতে চাইলে মামুনের উত্তর, ‘আর কয়েকটা দিন সময় দিন। তবে এটুকু বলছি, কিছু একটা হবে, যা কেউ আগে ভাবেনি। তবে আপনাকে এটুকু বলছি, তাদের মধ্য থেকে কেউ একজনই থাকবেন।’

শাকিব খান এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে রয়েছেন। সন্তান আব্রাহাম খান জয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন। দেশে ফিরবেন এ মাসের শেষ সপ্তাহে। ছবিটি নিয়ে তিনি এখনো কোনো কথা না বললেও ধারণা করা হচ্ছে, ফেরার পর সবকিছু চূড়ান্ত করে তবেই আনুষ্ঠানিকভাবে কথা বলবেন।

এর আগে শাকিব খানকে নিয়ে ‘নবাব এলএলবি’ নামের একটি দুই কিস্তির ছবি বানিয়েছিলেন মামুন। যদিও ছবিটি তেমন সাড়া ফেলেনি।

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক | Website | + posts

সর্বশেষ - মানিকগঞ্জ